Advertisement
১৯ মে ২০২৪
Govt Jobs in Murshidabad 2023

মুর্শিদাবাদের জেলা শিশু সুরক্ষা কেন্দ্রে কাজের সুযোগ, কোন পদে, কত বেতনে নিয়োগ? 

পদগুলিতে প্রার্থীদের নিয়োগ হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৭:৫৯
Share: Save:

মুর্শিদাবাদের জেলা শিশু সুরক্ষা কেন্দ্রে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে মুর্শিদাবাদ জেলাপ্রশাসকের তরফে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের ইন্টিগ্রেটেড চাইল্ড প্রোটেকশন স্কিম বা মিশন বাৎসল্য-এর আওতায় নিয়োগ করা হবে। সমস্ত নিয়োগই হবে চুক্তিভিত্তিক এবং আংশিক সময়ের জন্য। অফলাইনেই এর জন্য আবেদন করতে পারবেন আগ্রহীরা।

নিয়োগ হবে অফিসার-ইন-চার্জ, কাউন্সেলর, চাইল্ড ওয়েলফেয়ার/ কেস ওয়ার্কার/ প্রবেশন অফিসার এবং প্যারা মেডিক্যাল স্টাফ (নার্স) পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে আটটি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ বছর থেকে ৪২ বছরের মধ্যে। পদ ভেদে, নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে ১২,০০০-৩৩,১০০ টাকা পর্যন্ত।

প্যারা মেডিক্যাল স্টাফ (নার্স) পদের জন্য প্রার্থীদের দ্বাদশ পাশের পর নার্সিং/ ফার্মাসিতে ডিপ্লোমা থাকতে হবে। প্রয়োজন সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের পেশাদারি অভিজ্ঞতারও। একই ভাবে অন্য পদগুলির জন্যেও যোগ্যতার আলাদা মাপকাঠি ধার্য করা হয়েছে।

পদগুলিতে প্রার্থীদের নিয়োগ হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে। এর মধ্যে লিখিত পরীক্ষা হবে আগামী ২৭ অগস্ট। মৌখিক পরীক্ষার দিন পরে ঘোষণা করা হবে। প্রতি ধাপের পরীক্ষায় কৃতকার্যরাই কেবল পরবর্তী ধাপে অংশগ্রহণ করতে পারবেন।

বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে আগ্রহীদের। আবেদন জানানোর শেষ দিন আগামী ১৬ অগস্ট। এই বিষয়ে সমস্ত তথ্য জানা যাবে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE