Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ICMR NICED Recruitment 2024

আইসিএমআর অর্থপুষ্ট প্রকল্পে গবেষণার সুযোগ, কর্মস্থল হবে বেলেঘাটার নাইসেড

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অর্থপুষ্ট গবেষণা প্রকল্পে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ দেওয়া হবে। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে নিযুক্ত ব্যক্তিকে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

ICMR NICED.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১৭:৪৫
Share: Save:

কেন্দ্রীয় সরকারি সংস্থায় গবেষণার সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তি প্রয়োজন। তাঁকে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের (আইসিএমআর) অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে অনূর্ধ্ব ৩০ বছর বয়সি প্রার্থীদের আবেদনপত্র গ্রহণ করা হবে। পদের নিরিখে আবেদনকারীদের লাইফ সায়েন্স বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন হতে হবে। পাশাপাশি, অন্তত ভায়রোলজি নিয়ে গবেষণামূলক বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এ ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে। কাজ করতে হবে কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ কাজ করতে হবে। কাজ করতে আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে।

আগ্রহীদের বেলেঘাটার নাইসেডের দফতরে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে। ১৭ এপ্রিল সকাল ৯টা থেকে আগ্রহীদের ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICMR Recruitment 2024 NICED Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE