Advertisement
২৯ এপ্রিল ২০২৪
HAL Recruitment 2023

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে বিভিন্ন পদে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪৫ এবং ৪৮ বছরের মধ্যে। পদগুলিতে অফলাইনে আবেদন করা যাবে।

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড।

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:৪১
Share: Save:

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড (হ্যাল)-এ উচ্চপদে পেশাদার নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। পদগুলিতে অফলাইনে আবেদন করা যাবে।

নিয়োগ হবে সিনিয়র ম্যানেজার (সাইবার সিকিউরিটি) এবং ম্যানেজার (সাইবার সিকিউরিটি) পদে। মোট শূন্যপদ ২টি। সিনিয়র ম্যানেজার (সাইবার সিকিউরিটি) এবং ম্যানেজার (সাইবার সিকিউরিটি) পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪৫ এবং ৪৮ বছরের মধ্যে। সিনিয়র ম্যানেজার (সাইবার সিকিউরিটি) এবং ম্যানেজার (সাইবার সিকিউরিটি) পদে মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৬০,০০০-১,৮০,০০০ টাকা।

দু’টি পদের জন্যই প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং অথবা টেকনোলজির ডিগ্রির পাশাপাশি সাইবার সিকিউরিটিতে ন্যূনতম এক বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা ডিগ্রি থাকতে হবে। ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজির ডিগ্রি হতে হবে কম্পিউটার সায়েন্স অথবা ইলেক্ট্রনিক্সের যে কোনও বিষয়ে। একইসঙ্গে প্রয়োজন কোনও সরকারি সংস্থায় চাকরির দু’বছরের অভিজ্ঞতাও।

প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদন জানাতে হবে। আবেদনপত্র ডাক মারফত পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদন জানাতে জমা দিতে হবে ৫০০ টাকা। আগামী ৪ জুলাই আবেদনের শেষ দিন। এই বিষয়ে প্রার্থীরা আরও বিশদে জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE