Advertisement
০৮ মে ২০২৪
Govt Job Vacancy 2023

মাধ্যমিক উত্তীর্ণদের জন্য হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে কর্মখালি, শূন্যপদ ক’টি?

চার বছরের মেয়াদের ভিত্তিতে নন-এগজ়িকিউটিভ ক্যাডার হিসাবে প্রতিষ্ঠানের হায়দরাবাদ দফতরে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ৪০টি।

Hindustan Aeronautics Limited Building.

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০১
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় মাধ্যমিক উত্তীর্ণদের কাজের সুযোগ। এই মর্মে হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। চার বছরের মেয়াদের ভিত্তিতে নিযুক্তদের কাজ করতে হবে।

ফিটার, ইলেকট্রিশিয়ান, স্টোরস ক্লারিক্যাল, কর্মাশিয়াল অ্যাসিস্ট্যান্ট, অ্যাডমিন অ্যাসিস্ট্যান্ট, অ্যাকাউন্টস, সিভিল, টেকনিশিয়ান এবং ইনফরমেশন টেকনোলজি অ্যাসিস্ট্যান্ট বিভাগে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে চাহিদার ভিত্তিতে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন শাখায় ডিপ্লোমা করেছেন কিংবা ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউট তথা আইটিআই, ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট, ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ সার্টিফিকেট-এর মতো শংসাপত্র রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

চার বছরের চুক্তির ভিত্তিতে মাসে ২২ থেকে ২৩ হাজার টাকা বেতন হিসাবে দেওয়া হবে। একটি লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ওই পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে উল্লিখিত পদের জন্য কর্মী বেছে নেওয়া হবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। তবে একটি মাত্র পদের জন্যই আবেদন গ্রহণ করা হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে দেওয়া লিঙ্কে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মের সঙ্গেই আনুষঙ্গিক নথি জমা দিতে হবে। ২৪ সেপ্টেম্বরের মধ্যে আবেদন সম্পূর্ণ করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE