Advertisement
১৭ মে ২০২৪
JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রাজ্য সরকারি প্রকল্পে কাজের সুযোগ, নিয়োগ ছ’টি শূন্যপদে

জেন্ডার এক্সপার্ট এবং ফিল্ড অ্যান্ড সার্ভে কো-অর্ডিনেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৫৬,০০০ টাকা এবং ৪০,০০০ টাকা প্রতি মাসে।

Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৮:০৪
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রাজ্য সরকারি একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করে সে কথা জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। গবেষণার কাজের জন্য বিভিন্ন পদে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদন জানানোর প্রয়োজন নেই।

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিংয়ে এই গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির অর্থদাতা রাজ্যের ওয়েস্ট বেঙ্গল ট্রান্সপোর্ট ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিটিআইডিসিএল)। প্রকল্পটির নাম— ‘অ্যাপয়েন্টমেন্ট অফ এজেন্সি ফর বেসলাইন অ্যান্ড ইউজ়ার স্যাটিসফ্যাকশান সার্ভে আন্ডার ওয়েস্ট বেঙ্গল ইনল্যান্ড ওয়াটার ট্রান্সপোর্ট, লজিস্টিক্স অ্যান্ড স্পেশিয়াল ডেভেলপমেন্ট প্রজেক্ট’।

প্রকল্পে নিয়োগ হবে জেন্ডার এক্সপার্ট, ফিল্ড অ্যান্ড সার্ভে কো অর্ডিনেটর, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট অ্যান্ড সার্ভেয়ার এবং জিআইএস এক্সপার্ট পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট অ্যান্ড সার্ভেয়ার পদের জন্য প্রার্থীদের বয়ঃসীমা ৩০ বছর ধার্য করা হলেও বাকি পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রকল্পে নিয়োগ হবে এক বছরের জন্য। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট অ্যান্ড সার্ভেয়ার এবং জিআইএস এক্সপার্ট পদে নিযুক্তদের ৩৫,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। জেন্ডার এক্সপার্ট এবং ফিল্ড অ্যান্ড সার্ভে কোঅর্ডিনেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৫৬,০০০ টাকা এবং ৪০,০০০ টাকা প্রতি মাসে।

প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিংয়ের সেমিনার রুমে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউ হবে আগামী ২১ নভেম্বর সকাল ১১টা থেকে। প্রার্থীদের ওই দিন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সেন্টার থেকে ৫০ টাকা মূল্যের বিনিময়ে সংগ্রহ করা আবেদনপত্র পূরণ করে এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE