Advertisement
০৫ মে ২০২৪
ISI Kolkata Recruitment 2023

কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে একাধিক পদে কর্মখালি, শূন্যপদ কতগুলি?

নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা, ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা, ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকা এবং ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা প্রতি মাসে।

ISI Kolkata

আইএসআই কলকাতা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৭:৪৮
Share: Save:

কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই) একাধিক পদে কর্মী নিয়োগ করবে। কলকাতায় প্রতিষ্ঠানের সদর দফতর ছাড়াও দেশের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠানের বিভিন্ন শাখা এবং সেন্টারে নিয়োগ করা হবে কর্মীদের। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। এর জন্য অফলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে ডেপুটি চিফ এগজিকিউটিভ (ফিন্যান্স) ‘এ’, সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) ‘এ’, ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (সিভিল) ‘এ’ এবং ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (ইলেকট্রিক্যাল) ‘এ’ পদে। মোট শূন্যপদ রয়েছে ন’টি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩৫/ ৪০/ ৪৫/ ৫০ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (সিভিল) ‘এ’ এবং ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট (ইলেকট্রিক্যাল) ‘এ’ পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৩৫,৪০০-১,১২,৪০০ টাকা প্রতি মাসে। ডেপুটি চিফ এগজিকিউটিভ (ফিন্যান্স) ‘এ’, সিনিয়র অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার এবং ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল) ‘এ’ পদে নিযুক্তদের বেতনক্রম হবে যথাক্রমে ৪৪,৯০০-১,৪২,৪০০ টাকা, ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা, ৬৭,৭০০-২,০৮,৭০০ টাকা এবং ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা প্রতি মাসে। নিযুক্তদের কলকাতা ছাড়াও দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাই, তেজপুর এবং গিরিডিতে পোস্টিং দেওয়া হবে।

প্রতি পদে আবেদনের জন্য পৃথক শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাক মারফত পাঠিয়ে আবেদন করতে হবে। বিভিন্ন পদে আবেদনের জন্য নির্ধারিত আবেদনমূল্য জমা দিতে হবে প্রার্থীদের। আবেদনের শেষ দিন আগামী ৪ ডিসেম্বর। সমস্ত পদে বাছাই প্রার্থীদের লিখিত পরীক্ষা নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য জানার জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE