Advertisement
০২ মে ২০২৪
BECIL Recruitment 2024

কেন্দ্রীয় মন্ত্রকের জন্য কর্মী নিয়োগ করবে বেসিল, প্রতি মাসে ৮০ হাজার টাকা আয়ের সুযোগ

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কেন্দ্রীয় মন্ত্রকের দফতরের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উল্লিখিত দফতরের তিনটির বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে।

BECIL Bhavan.

বেসিল ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৪
Share: Save:

কেন্দ্রীয় মন্ত্রক অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, মিনিস্ট্রি অফ মাইনরিটি অ্যাফেয়ার্স অধীনস্থ সংস্থার বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট সংস্থায় সিনিয়র কনসালট্যান্ট, জুনিয়র কনসালট্যান্ট এবং ইয়ং প্রফেশনাল পদে কর্মখালি রয়েছে। নিযুক্তদের কাজ করতে হবে ন্যাশনাল মাইনরিটিজ় ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশনে।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। তবে, প্রতিটি পদের ক্ষেত্রে সমাজমাধ্যমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মোট পাঁচ বছর সমাজমাধ্যমে পেশাগত অভিজ্ঞতা থাকলে তবেই নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদগুলিতে কাজ করতে হবে।

সিনিয়র কনসালট্যান্ট পদে নিযুক্তদের প্রতি মাসে ৮০,০০০ টাকা দেওয়া হবে। জুনিয়র কনসালট্যান্ট পদে কর্মরত ব্যক্তিরা প্রতি মাসে ৬০,০০০ টাকা বেতন হিসাবে পাবেন। ইয়ং প্রফেশনালরা প্রতি মাসে ৪০,০০০ টাকা আয় করার সুযোগ পাবেন। কাজ করতে আগ্রহীদের অনলাইনে বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে ছবি, স্বাক্ষরের প্রতিলিপি, জন্মের শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি আপলোড করতে হবে।

পদপ্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতা ইন্টারভিউ কিংবা স্কিল টেস্টের মাধ্যমে যাচাই করে নেওয়া হবে। সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগের আবেদন ২২ ফেব্রুয়ারি পর্যন্ত জমা দেওয়া যাবে। উল্লিখিত পদগুলিতে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BECIL Govt Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE