Advertisement
০৬ মে ২০২৪
NTPC Recruitment 2023

এনটিপিসি মাইনিং লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে মাইন ওভারম্যান, ম্যাগাজিন ইনচার্জ, মেকানিক্যাল সুপারভাইজ়ার-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

NTPC.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৫:১৯
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোট ছ’টি বিভাগে কর্মখালি রয়েছে। মোট শূন্যপদ ১১৪টি। আবেদনকারীদের ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে।

প্রতিষ্ঠানের তরফে মাইন ওভারম্যান, ম্যাগাজিন ইনচার্জ, মেকানিক্যাল সুপারভাইজ়ার, ইলেকট্রিক্যাল সুপারভাইজ়ার, ভোকেশনাল ট্রেনিং ইনস্ট্রাকটর, জুনিয়র মাইন সার্ভেয়র এবং মাইনিং সিরদার পদে কর্মী নিয়োগ করা হবে।

পদের নিরিখে মাইনিং, প্রোডাকশন, মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মাইন সার্ভেয়িং-এ ডিপ্লোমা এবং দশম উত্তীর্ণদের সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। তবে দশম উত্তীর্ণদের ক্ষেত্রে মাইনিং সিরদার বিভাগে ডিরেক্টর জেনারেল অফ মাইনস সেফটি-র শংসাপত্র থাকা বাঞ্ছনীয়।

প্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্তদের ৪০,০০০-৫০,০০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। আবেদনকারীদের অনলাইনে ১২ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে হবে। একই সঙ্গে ৩০০ টাকা আবেদনমূল্য হিসাবে দিতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE