Advertisement
০৯ মে ২০২৪
Kazi Nazrul University Recruitment

কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা? কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে রয়েছে চাকরির সুযোগ

প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৮:০৬
Share: Save:

কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করে থাকলে কাজের সুযোগ রয়েছে পশ্চিম বর্ধমানের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের তরফে প্রকাশ করা হয়েছে নিয়োগ-বিজ্ঞপ্তি। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগে নিয়োগ করা হবে প্রার্থীদের। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনেই।

নিয়োগ হবে কম্পিউটার সায়েন্স বিভাগের অতিথি শিক্ষক পদে। সংশ্লিষ্ট বিভাগে অ্যানালগ অ্যান্ড ডিজিটাল ইলেক্ট্রনিক্স, ডিজিটাল ইলেক্ট্রনিক্স এবং কম্পিউটার অর্গানাইজেশন, ডিজাইন অ্যান্ড অ্যানালিসিস অফ অ্যালগোরিদম-সহ একাধিক বিষয় পড়ানোর জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। বিজ্ঞপ্তিতে মোট শূন্যপদের বিষয়ে কিছু জানানো হয়নি।

আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে এমসিএ/ এমএসসি/ পিএইচডি ডিগ্রি থাকা জরুরি। প্রার্থীদের বিভিন্ন নামী জার্নালে প্রকাশিত গবেষণাপত্র এবং শিক্ষকতার বা গবেষণার ২ বছরের অভিজ্ঞতা থাকাও প্রয়োজন। নিযুক্তদের প্রতি ১ ঘণ্টার ক্লাস পিছু ১০০০ টাকা থেকে দৈনিক ৪০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। এই ভিত্তিতে নিযুক্তদের মাসে সর্বাধিক বেতন মিলতে পারে ২৪,০০০ টাকা।

বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে প্রার্থীদের আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট মেল আইডিতে পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৮ জুন। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE