Advertisement
০২ মে ২০২৪
KNU Recruitment 2024

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

বিশ্ববিদ্যালয়ের তরফে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগের বিষয়ে তথ্য পেশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিকে ওই পদে নিয়োগ করা হবে।

Kazi Nazrul University.

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০৯
Share: Save:

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের তরফে ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। মেকানিক্যাল কিংবা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে ওই পদের জন্য নিযুক্ত করা হবে।

তবে, তাঁর পাঁচ থেকে ১০ বছর সুপারভিসন, কন্ট্রোল, প্ল্যানিং অফ কনস্ট্রাকশন ওয়ার্ক বিভাগে সরকারি কিংবা বেসরকারি ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা প্রয়োজন। একইসঙ্গে ওই ব্যক্তির ইনফরমেশন কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) নিয়ে কাজের দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

মোট এক বছরের জন্য ওই পদে কর্মী নিয়োগ করা হবে। পরবর্তীকালে কাজের ভিত্তিতে ওই পদের মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে। নিযুক্ত ব্যক্তিকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী পারিশ্রমিক দেওয়া হবে। নিযুক্ত হতে আগ্রহীদের ইমেল মারফত আবেদন জানাতে হবে।

এই পদে নিয়োগ-বিজ্ঞপ্তিটি ২০ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে। এর ঠিক ১৫ দিন অর্থাৎ ৬ মার্চের পূর্বে আবেদনপত্র জমা দিতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে কোন প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে, তা ইমেল মারফত জানিয়ে দেওয়া হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে হলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Kazi Nazrul University
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE