Advertisement
১৯ মে ২০২৪
WB Govt Jobs 2023

মুর্শিদাবাদ জেলায় একাধিক পদে কর্মী নিয়োগ, শূন্যপদ রয়েছে ৪৫টি

বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ১৩,০০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা পর্যন্ত।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৮:০৩
Share: Save:

মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে বিবিধ পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ন্যাশনাল হেলথ মিশনের অধীনে। কিছু দিন আগেই সে সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইট এবং রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে। কর্মীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।

জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে সাইকিয়াট্রিক নার্স, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার এবং নিউট্রিশনিস্ট পদে। মোট শূন্যপদ রয়েছে ৪৫টি। স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার পদে আবেদনের বয়ঃসীমা ৬৭ বছর। বাকি পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ১৩,০০০ টাকা থেকে শুরু করে ৩০,০০০ টাকা পর্যন্ত। তবে স্পেশালিস্ট পদে নিযুক্তদের দৈনিক ৩০০০ টাকা সাম্মানিকে সপ্তাহে তিন দিন কাজ করতে হবে। পদগুলিতে প্রাথমিক ভাবে ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত কর্মী নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে।

প্রতিটি পদে আবেদনের জন্য পৃথক শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের প্রথমে জেলার প্রশাসনিক ওয়েবসাইট বা স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২২ ডিসেম্বর। এই বিষয়ে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE