Advertisement
০৬ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

মুর্শিদাবাদে মহিলাদের জন্য রয়েছে কাজের সুযোগ, রইল বিস্তারিত

প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪০
Share: Save:

মহিলাদের কাজের সুযোগ দিচ্ছে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আশাকর্মী নিয়োগ করা হবে মুর্শিদাবাদ জেলার কান্দি মহাকুমার অন্তর্গত বিভিন্ন এলাকায়। শুধুমাত্র বিবাহিতা/ বিধবা/ আদালত থেকে বিবাহ বিচ্ছেদ হয়েছে, এমন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে সংশ্লিষ্ট স্থানের বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হওয়া দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ২৫ সেপ্টেম্বর পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন। জেলার আরও ব্লকের জন্যও আশাকর্মী নিয়োগ করা হবে। সেই বিষয়েও বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asha Worker Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE