Advertisement
০৬ মে ২০২৪
NBEMS Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনবিইএমএসে কর্মখালির বিজ্ঞপ্তি, ৮৯টি শূন্যপদে হবে নিয়োগ

বিভিন্ন পদে নিযুক্তদের সপ্তম বেতনকমিশনের বিভিন্ন স্তর অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে। সর্বোচ্চ বেতনক্রম হতে পারে দ্বাদশ বেতনক্রম অনুযায়ী ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা।

এনবিইএমএস।

এনবিইএমএস। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৮:০৮
Share: Save:

ন্যাশনাল বোর্ড অফ এগজামিনেশনস ইন মেডিক্যাল সায়েন্সেস (এনবিইএমএস)- এ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। একাধিক পদে নেওয়া হবে বহুসংখ্যক কর্মী। কেন্দ্রীয় সরকারি সংস্থা/ রাজ্য সরকারি সংস্থা/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ স্বশাসিত সংস্থা/ মেডিক্যাল প্রতিষ্ঠানে কর্মরত অফিসার/ আধিকারিকরা এর জন্য আবেদন করতে পারবেন। আগ্রহীদের অফলাইনে আবেদন জানাতে হবে।

সংস্থায় নিয়োগ হবে জয়েন্ট ডিরেক্টর (নন মেডিক্যাল), ডেপুটি ডিরেক্টর (নন মেডিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (নন মেডিক্যাল), সেকশন অফিসার, অ্যাকাউন্টস অফিসার, প্রাইভেট সেক্রেটারি, সিনিয়র প্রোগ্রামার, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট, সিনিয়র অ্যাকাউন্ট্যান্ট, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, লাইব্রেরিয়ান এবং মাল্টিস্কিল অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে ৮৯টি। এই সমস্ত পদে ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। বিভিন্ন নিযুক্তদের সপ্তম বেতন কমিশনের বিভিন্ন লেভেল অনুযায়ী মাসিক বেতন দেওয়া হবে। সর্বোচ্চ বেতনক্রম হতে পারে দ্বাদশ বেতনক্রম অনুযায়ী ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা।

প্রতি পদে আবেদনের জন্য ধার্য করা হয়েছে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি। তবে সমস্ত পদের জন্যই কম্পিউটার পরিচালনার জ্ঞান থাকা আবশ্যিক। প্রাথমিক ভাবে নিযুক্তদের নয়া দিল্লিতে পোস্টিং দেওয়া হলেও পরবর্তীকালে পোস্টিং হতে পারে দেশের যে কোনও অঞ্চলে।

যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। নিয়োগের শর্তাবলি-সহ অন্যান্য তথ্যের জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE