Advertisement
১৭ জুন ২০২৪
NCRB Recruitment 2024

ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোতে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে।

NCRB

ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৮:০৫
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো (এনসিআরবি)-তে কর্মখালি। সে কথা জানিয়ে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কেন্দ্রীয় সংস্থার তরফে। সংস্থায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অনলাইন বা অফলাইনে আবেদনপত্র পাঠাতে পারবেন আগ্রহীরা।

সংস্থায় সেকশন অফিসার এবং প্রাইভেট সেক্রেটারি বা পার্সোনাল অ্যাসিসট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে চারটি। পদগুলিতে প্রথমে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। নিযুক্তদের বেতনের বিষয়ে বিজ্ঞপ্তিতে সবিস্তার জানানো হয়েছে।

সেকশন অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও সরকারি মন্ত্রক বা দফতর থেকে সেকশন অফিসার পদের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। একই ভাবে অন্য পদটিতে আবেদনের জন্য পৃথক যোগ্যতার মাপকাঠি ধার্য করা হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডি বা ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১১ জুন আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE