Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
NHAI Recruitment 2023

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজে জার্নালিজমের পড়ুয়াদের জন্য কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

গ্রুপ এ-র এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে।

National Highways Authority of India

ন্যাশনাল হাইওয়ে অথরিটিজ অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৫:৩১
Share: Save:

সাংবাদিকতা এবং গণজ্ঞাপন (জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন) নিয়ে পড়াশোনা করে থাকলে এ বার চাকরির সুযোগ রয়েছে কেন্দ্রীয় সংস্থায়। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই) কর্মী নিয়োগ করবে। সেই মর্মে শনিবারই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। আগ্রহীরা শনিবার থেকেই অনলাইন এবং অফলাইনে আবেদন জানাতে পারবেন। এই পদে নিয়োগ হবে ডেপুটেশনের ভিত্তিতে।

সংস্থায় নিয়োগ হবে ডেপুটি জেনারেল ম্যানেজার (মিডিয়া রিলেশনস) পদে। শূন্যপদ রয়েছে একটি। যদিও তা পরিবর্তন সাপেক্ষ। গ্রুপ এ-র এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনক্রম হবে ৭৮,৮০০-২,০৯,২০০ টাকা।

এই পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর্স ডিগ্রির পর জার্নালিজম এবং মাস কমিউনিকেশন বা পাবলিক রিলেশন বা অন্যান্য সমতুল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি/ ডিপ্লোমা থাকতে হবে। ইন্ডিয়ান ইনফরমেশন সার্ভিস (আইআইএস)-এর অফিসাররাও এই পদে আবেদন জানাতে পারবেন। তবে একই সঙ্গে ন’বছর ১৫,৬০০-৩৯,১০০ বা উচ্চতর বেতনক্রমে চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। যার মধ্যে পাঁচ বছর অ্যাডভারটাইজিং/ পাবলিসিটি/ পাবলিক রিলেশনস/ মিডিয়া রিলেশনস/ জার্নালিজমের ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে এই পদে আবেদন জানাতে হবে। অনলাইনে আবেদন জানানোর শেষ দিন আগামী ৪ সেপ্টেম্বর। এর পর সমস্ত নথি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। নথি পাঠানোর শেষ দিন আগামী ১১ সেপ্টেম্বর। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE