Advertisement
০২ মার্চ ২০২৪
NHAI Recruitment 2023

অবসরপ্রাপ্তদের জন্য ন্যাশনাল হাইওয়েজ অথরিটিতে কর্মখালি, নিয়োগ কোন পদে?

আবেদনকারীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। নিযুক্তদের পোস্টিং হবে জবলপুর, পটনা এবং রায়পুরে।

National Highways Authority of India

ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৭:১২
Share: Save:

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-য় চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। অনলাইনেই আগ্রহীরা আবেদন জানাতে পারবেন সংশ্লিষ্ট পদে।

সংস্থার গ্রিন হাইওয়ে ডিভিশনের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে জয়েন্ট অ্যাডভাইসর (প্ল্যান্টেশন) পদে। শূন্যপদ রয়েছে তিনটি। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। নিযুক্তদের পোস্টিং হবে জবলপুর, পটনা এবং রায়পুরে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে প্রাথমিক ভাবে দু’বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও এক বছর বাড়তে পারে। সরকারি পেনশনভুক্ত অবসরপ্রাপ্ত আধিকারিকদের এই পদে নিয়োগ করা হলে মাসিক বেতনের পরিমাণ হবে ৯০,০০০ টাকা। যে সরকারি অবসরপ্রাপ্ত আধিকারিকরা পেনশন পান না, তাঁদের মাসিক বেতনের পরিমাণ হবে ১,২৫,০০০ টাকা। এ ছাড়াও মিলবে যাতায়াত ভাড়া বাবদ ভাতা।

সরকারি সংস্থার অবসরপ্রাপ্ত আধিকারিক না হলেও এই পদে আবেদনের জন্য রয়েছে যোগ্যতার অন্যান্য মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে অনলাইন অ্যাপ্লিকেশন পোর্টাল থেকে এই পদে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৬ সেপ্টেম্বর। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য বিশদ জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE