Advertisement
০৭ মে ২০২৪
NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে সিএসআইআরের অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ, রইল বিশদ

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ফেলোশিপ বাবদ ৩৫,০০০ টাকা দেওয়া হবে।

NIBMG

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:২৯
Share: Save:

ক্যানসার সংক্রান্ত গবেষণার জন্য কর্মী নিয়োগ করবে কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ। কিছু দিন আগে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা অনলাইনেই তাঁদের আবেদনপত্র পাঠাতে পারবেন।

প্রতিষ্ঠানের যে প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে, সেটি হল— ‘ডিটারমাইন দ্য মেকানিজ়ম অফ দ্য টার্নওভার অফ কি মাইটোকন্ড্রিয়াল হেলিকেস, আরইসিকিউএল৪ ইনসাইড দি অর্গানেল’। প্রকল্পটি স্পনসর করবে কেন্দ্রের কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (সিএসআইআর)।

প্রকল্পে নিয়োগ হবে সিনিয়র রিসার্চ ফেলো পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রকল্পে প্রথমে এক বছরের জন্য নিয়োগ হলেও নিযুক্ত ব্যক্তির কাজ এবং ফান্ডিংয়ের উপর নির্ভর করে এই মেয়াদ বেড়ে ২০২৬ সালের ৩০ নভেম্বর পর্যন্ত হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ফেলোশিপ বাবদ ৩৫,০০০ টাকা দেওয়া হবে।

প্রকল্পে আবেদনের জন্য যোগ্যতার বিভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে এর জন্য আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৮ জানুয়ারি। এর পর প্রার্থীদের অনলাইন বা অফলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE