Advertisement
১৬ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ন্যাশনাল সুগার ইনস্টিটিউটে অতিথি ফ্যাকাল্টি নিয়োগ, কোন কোন বিভাগে চাকরি?

কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, বিজনেস ম্যানেজমেন্ট, ইংরেজি প্রফেসিয়েন্সি-সহ একাধিক বিভাগে নিয়োগ করা হবে কর্মী।

ন্যাশনাল সুগার ইনস্টিটিউট।

ন্যাশনাল সুগার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৭:৪০
Share: Save:

কানপুরের ন্যাশনাল সুগার ইনস্টিটিউটে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রতিষ্ঠানের একাধিক বিভাগে ২০২৩-২৪ বর্ষের জন্য ‘গেস্ট ফ্যাকাল্টি’ নিয়োগ করা হবে। কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, বিজনেস ম্যানেজমেন্ট, ইংরেজি প্রফেসিয়েন্সি, সুগার কেমিস্ট্রি, ফিজিক্যাল কেমেস্ট্রি, পরিসংখ্যান, ইন্সট্রুমেন্টেশন ও কন্ট্রোল, ইকুইপমেন্ট ডিজ়াইন/ড্রয়িং অ্যান্ড ডিজ়াইন, বায়ো কেমিস্ট্রি, পরিবেশবিজ্ঞান, অরগ্যানিক কেমিস্ট্রি বিভগে নেওয়া হবে অতিথি ফ্যাকাল্টি। ন্যাশনাল সুগার ইনস্টিটিউটে অথবা এই সংক্রান্ত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া, আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা বিজ্ঞপ্তিতে প্রকাশিত হয়নি। সে ক্ষেত্রে বিস্তারিত জানতে ন্যাশনাল সুগার ইনস্টিটিউটের ওয়েবসাইট দেখতে পারেন, অথাব সরাসরি প্রতিষ্ঠানে যোগাযোগ করতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ন্যাশনাল সুগার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর ডিমান্ড ড্রাফটের মাধ্যমে আবেদন মূল্য জমা দিতে হবে। শেষে আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৭ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল সুগার ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE