Advertisement
০৪ মে ২০২৪
NSOU Recruitment 2024

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রফেসর নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

বিশ্ববিদ্যালয়ে ইংরেজি ভাষা শিক্ষা বা ইংলিশ ল্যাঙ্গুয়েজ টিচিং (ইএলটি) বিষয় পড়ানোর জন্য এই নিয়োগ।

NSOU

নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৯:২৫
Share: Save:

শিক্ষকতার সুযোগ রয়েছে নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় (এনএসওইউ)। সম্প্রতি সে সংক্রান্ত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। পূর্ণ সময়ের এই পদে কর্মী নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করার জন্য ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। এর জন্য আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

বিশ্ববিদ্যালয়ে নিয়োগ হবে প্রফেসর পদে। শূন্যপদ রয়েছে একটি। বিশ্ববিদ্যালয়ে ইংরেজি ভাষা শিক্ষা বা ইংলিশ ল্যাঙ্গুয়েজ টিচিং (ইএলটি) বিষয় পড়ানোর জন্য এই নিয়োগ। এই পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৬৮ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে বিশ্ববিদ্যালয় নির্ধারিত নিয়ম মেনেই।

আবেদনকারীদের ইউজিসি (বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন) স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ সরকারি সাহায্যপ্রাপ্ত কলেজ/ সরকারি কলেজের ইংরেজি/ ভাষাতত্ত্ব/ ইএলটি বিষয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর/ অ্যাসোসিয়েট প্রফেসর/ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হতে হবে।

আগামী ১ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় সল্টলেকে বিশ্ববিদ্যালয়ের হেড কোয়ার্টারে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের ওই দিন জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি নিয়ে দুপুর ১২টার মধ্যেই যথাস্থানে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE