Advertisement
০৭ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2024

এনআইটি দুর্গাপুরে শিক্ষকতার সুযোগ, নিয়োগ মোট ৪৩টি শূন্যপদে

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ১, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ২, অ্যাসোসিয়েট প্রফেসর এবং প্রফেসর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ১,০১, ৫০০ টাকা, ৭০,৯০০ টাকা, ১,৩৯,৬০০ টাকা এবং ১, ৫৯,১০০ টাকা।

NIT Durgapur

এনআইটি, দুর্গাপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৯:৫৫
Share: Save:

দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি)-তে শিক্ষকতার সুযোগ রয়েছে। সম্প্রতি সে কথা জানিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। বেশ কয়েকটি শূন্যপদে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের। এর জন্য আগ্রহীদের থেকে অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে।

প্রতিষ্ঠানে বিভিন্ন স্পেশালাইজেশনের জন্য শিক্ষক নিয়োগ করা হবে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং প্রফেসর পদে। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ১ এবং ২ স্তরে মোট শূন্যপদ রয়েছে ৩৭টি। অন্যদিকে, অ্যাসোসিয়েট প্রফেসর এবং প্রফেসর পদে শূন্যপদ রয়েছে যথাক্রমে পাঁচটি এবং একটি। অর্থাৎ মোট শূন্যপদের সংখ্যা ৪২। এর মধ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ২ স্তরের পদটি চুক্তিভিত্তিক। অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ১, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর গ্রেড ২, অ্যাসোসিয়েট প্রফেসর এবং প্রফেসর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ১,০১, ৫০০ টাকা, ৭০,৯০০ টাকা, ১,৩৯,৬০০ টাকা এবং ১, ৫৯,১০০ টাকা। প্রতিটি পদের জন্য যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী এপ্রিল মাস পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া। নিয়োগের শর্তাবলি-সহ বাকি তথ্য বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE