Advertisement
১৭ জুন ২০২৪
NICED Recruitment 2024

বেলেঘাটার নাইসেডে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট প্রয়োজন, কী ভাবে নিয়োগ হবে?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এর একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

National Institute of Cholera and Enteric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৫:১১
Share: Save:

কেন্দ্রীয় সরকারি সংস্থায় গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ কর্মী নিয়োগ করা হবে। ওই সংস্থার একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট প্রয়োজন। ওই কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

সংশ্লিষ্ট বিভাগে কাজের জন্য লাইফ সায়েন্সেস শাখার কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তি প্রয়োজন। তবে তাঁর মলিকিউলার বায়োলজি নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। শূন্যপদ একটি।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট হিসাবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পের নাম ‘প্যান ইন্ডিয়া অ্যান্টিজেনিক ক্যারেক্টারাইজ়েশন অফ ডেঙ্গি ভাইরাসেস: আর্লি ওয়ার্নিং সিগন্যাল ফর আ পোটেনশিয়াল প্যানডেমিক’। ওই কাজের জন্য প্রতি মাসে ৫৬ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

পদপ্রার্থীদের কাজের পূর্ব অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে। কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজ়িজ়েস (নাইসেড)-এ কাজ করতে হবে। এর জন্য আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে হবে।

আগ্রহীদের বেলেঘাটার নাইসেডের দফতরে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্রের মতো নথি-সহ আবেদনপত্র নিয়ে উপস্থিত হতে হবে। ৬ জুন সকাল ১০টা থেকে আগ্রহীদের ইন্টারভিউয়ে অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করে নিতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE