Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
OIL Recruitmement 2023

কেন্দ্রীয় সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেডে বিশেষজ্ঞ নিয়োগ, রয়েছে ৫৫টি শূন্যপদ

পদ অনুযায়ী, নিযুক্তদের দৈনিক বেতন হবে ৮,০০০-১০,০০০ টাকা।

OIL

অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৭:১৮
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)-এ কর্মী নিয়োগ করা হবে। ‘আপস্ট্রিম অয়েল অ্যান্ড গ্যাস ইন্ডাস্ট্রি’-র বিভিন্ন ক্ষেত্রের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। আগ্রহীদের অনলাইনেই আবেদন জানাতে হবে।

সংস্থায় নিয়োগ হবে বিষয় বিষয়ে বিশেষজ্ঞ বা ডোমেন এক্সপার্ট পদে। সংস্থার জিওলজি বা ভূতত্ত্ববিদ্যা, জিওলজি/ জিওফিজিক্স, জিওফিজিক্স, রিজারভয়ের, রিজারভয়ের/ কেমিক্যাল, কেমিক্যাল, ড্রিলিং, প্রোডাকশন এবং মেকানিক্যালের বিভিন্ন ক্ষেত্রের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। শূন্যপদ রয়েছে ৫৫টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৬০ থেকে ৬৫ বছরের মধ্যে। এই পদে প্রার্থীদের দু’বছরের জন্য নিয়োগ করা হবে। পদ অনুযায়ী, নিযুক্তদের দৈনিক বেতন হবে ৮,০০০-১০,০০০ টাকা। প্রাথমিক ভাবে নিযুক্তদের কর্মস্থল দিল্লি হলেও পরবর্তী কালে সংস্থার সিদ্ধান্ত অনুযায়ী দেশের অন্যান্য স্থানেও পোস্টিং দেওয়া হতে পারে।

প্রতি ক্ষেত্রে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং দক্ষতার মাপকাঠিগুলি আলাদা। তবে প্রতি ক্ষেত্রেই আপস্ট্রিম অয়েল অ্যান্ড গ্যাস ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ক্ষেত্রে কাজের ন্যূনতম অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৯ সেপ্টেম্বর। নিয়োগ সংক্রান্ত তথ্য বিস্তারিত জানা যাবে সংস্থার ওয়েবসাইট থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE