Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raiganj University Recruitment 2023

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে ক্যানসার সংক্রান্ত গবেষণার প্রকল্পে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্র পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ অক্টোবর।

Raiganj University

রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

বিজ্ঞানে উচ্চশিক্ষারতদের জন্য গবেষণার সুযোগ রয়েছে উত্তরবঙ্গের রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে। ক্যানসার সংক্রান্ত একটি কেন্দ্রীয় প্রকল্পের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগে গবেষণার কাজটি সম্পন্ন হবে। এর জন্য নিয়োগ হবে প্রজেক্ট টেকনিক্যাল স্টাফ পদে। শূন্যপদ রয়েছে দু’টি। অস্থায়ী এই পদে আবেদনের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। প্রথমে দু’মাসের জন্য প্রকল্পে নিয়োগ করা হবে প্রার্থীদের। এর পর কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে এক বছর বা তার বেশি হতে পারে। নিযুক্তদের এই সময়ে প্রতি মাসে ১৯,৬২০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

যে প্রকল্পের জন্য এই নিয়োগ, সেটির নাম— ‘রোল অফ ব্যাক্টেরিওসাইনোজেনিক প্রোবায়োটা অন সার্ভাইকাল ক্যানসার’। প্রকল্পের জন্য অর্থ সহায়তা করবে কেন্দ্রের ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)।

আবেদনের জন্য প্রার্থীদের জীবনবিজ্ঞানে স্নাতকোত্তরের পাশাপাশি মাইক্রোবায়োলজিতে প্রাথমিক প্রশিক্ষণ থাকতে হবে।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্র পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ অক্টোবর। পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে জানানো হবে। এর পর ২ নভেম্বর নির্বাচিতদের কাজে যোগদান করতে হবে। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE