Advertisement
৩০ এপ্রিল ২০২৪
RITES Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা রাইটসে চাকরির সুযোগ, পোস্টিং কলকাতা-সহ দেশের অন্যত্র

ম্যানেজার এবং ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৬০,০০০-১,৮০,০০০ টাকা এবং ৪০,০০০-১,৪০,০০০ টাকা।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৭:৫৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস (রাইটস) লিমিটেডে দু'টি ভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ এই সংস্থার তরফে। সমস্ত পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। অনলাইনেই আবেদন জানাতে পারবেন প্রার্থীরা।

নিয়োগ হবে ম্যানেজার (সাসটেনেবিলিটি) এবং ইঞ্জিনিয়ার (সাসটেনেবিলিটি) পদে। মোট শূন্যপদ রয়েছে ১৮টি। দু'টি পদেই প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হলে আবেদন জানাতে পারবেন এই কেন্দ্রীয় সংস্থায়। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। ম্যানেজার এবং ইঞ্জিনিয়ার পদে নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে যথাক্রমে ৬০,০০০-১,৮০,০০০ টাকা এবং ৪০,০০০-১,৪০,০০০ টাকা। এই পদে প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে মেয়াদ বাড়তে পারে। দু'টি পদেই নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে গুরুগ্রাম, গুয়াহাটি, কলকাতা, ভুবনেশ্বর, মুম্বই এবং বেঙ্গালুরুতে।

দু'টি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার আলাদা মাপকাঠি রয়েছে।

পদগুলিতে প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতা, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আগামী ২৭ অগস্ট লিখিত পরীক্ষা নেওয়া হবে কলকাতা-সহ আরও পাঁচটি শহরে। এর পর ইন্টারভিউয়ের দিন ক্ষণ যথাসময়ে জানানো হবে। তবে সবার প্রথমে সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে প্রার্থীদের। আবেদনের জন্য জেনারেল এবং ওবিসি ক্যাটাগরিভুক্তদের ৬০০ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৩০০ টাকা জমা দিতে হবে। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ২৪ অগস্ট। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য আগ্রহীদের রাইটসের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE