Advertisement
১৫ মে ২০২৪
WB Health Recruitment 2023

হাওড়ার সরকারি হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি, আবেদনের শেষ দিন কবে?

হাওড়ার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের ১০টি বিভাগে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ১৮টি পদে কর্মখালি রয়েছে।

Sarat Chandra Chattopadhyay Government Medical College & Hospital, Howrah.

শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৪:৩৮
Share: Save:

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের অধীনে কাজের সুযোগ। এই মর্মে হাওড়ার শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১০টি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। মোট শূন্যপদ ১৮টি।

প্রতিষ্ঠানের ফার্মাকোলজি, প্যাথোলজি, মাইক্রোবায়োলজি, ফরেন্সিক অ্যান্ড স্টেট মেডিসিন, কমিউনিটি মেডিসিন, অ্যান্থাসেশিওলজি, রেডিয়োথেরাপি, ফিজিক্যাল মেডিসিন, ইমার্জেন্সি মেডিসিন, ডেনটিস্ট্রি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। তাঁদের ন্যাশনাল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস), ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি), মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমডিএস)— এর মধ্যে যে কোনও একটি ডিগ্রি থাকা বাধ্যতামূলক।

আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৪৫ বছর হতে হবে। কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। মেধা এবং অভিজ্ঞতার ভিত্তিতে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ইন্টারভিউয়ের জন্য শরৎচন্দ্র চট্টোপাধ্যায় গর্ভনমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে উপস্থিত থাকতে হবে।

৩ নভেম্বর ফার্মাকোলজি, প্যাথোলজি, মাইক্রোবায়োলজি, ফরেন্সিক অ্যান্ড স্টেট মেডিসিন, কমিউনিটি মেডিসিন, অ্যান্থাসেশিওলজি, রেডিয়োথেরাপি, ফিজিক্যাল মেডিসিন, ইমার্জেন্সি মেডিসিন বিভাগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ৬ নভেম্বর ডেনটিস্ট্রি বিভাগের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। এই দু’দিন আগ্রহী প্রার্থীদের বেলা ১১টার আগে ওই হাসপাতালে উপস্থিত থাকতে হবে। ওই দিন জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার শংসাপত্র, কর্মজীবনের অভিজ্ঞতার নথি সঙ্গে রাখতে হবে। আরও তথ্যের জন্য রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE