Advertisement
২০ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে জুনিয়র মেরিন অফিসার নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

পদটিতে তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের।

Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৩
Share: Save:

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মখালি। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পোর্টের তরফে। পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। এর জন্য ইতিমধ্যেই অফলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের মেরিন অপারেশন্স বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে জুনিয়র মেরিন অফিসার পদে। শূন্যপদ রয়েছে দু’টি। যা পরিবর্তনসাপেক্ষ। পদটিতে তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪৬, ৫০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের ভারতীয় নৌবাহিনী বা উপকূলরক্ষীবাহিনীতে পেটি বা চিফ পেটি অফিসার পদে চাকরির অভিজ্ঞতা বা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নটিক্যাল সায়েন্সে বিএসসি থাকতে হবে।

সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ৬ মার্চ নথি পাঠানোর শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE