Advertisement
১৬ মে ২০২৪
MEITY Recruitment 2024

ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনে কর্মী প্রয়োজন, কোন বিভাগে চলছে নিয়োগ?

কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের তরফে উল্লিখিত সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই সংস্থায় কাজ করতে হবে।

Govt job employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৬
Share: Save:

কেন্দ্রীয় সরকারি দফতরে চাকরির সুযোগ। এই মর্মে ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশনের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এগজ়িকিউটিভ এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য ওই পদে নিযুক্তদের কাজ করতে হবে। মোট দু’টি পদে কর্মখালি রয়েছে। সংস্থাটি কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অধীনস্থ।

হিউম্যান রিসোর্স বিভাগের এগজ়িকিউটিভ পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। ওই পদে ইনফরমেশন টেকনোলজি বিভাগে কর্মী নিয়োগের অন্তত এক বছরের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের নিয়োগ সংক্রান্ত বিভিন্ন কাজের উপর দখল থাকা বাঞ্ছনীয়। বিজ়নেস ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

একই সঙ্গে ওই বিভাগেরই অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী প্রয়োজন। ওই পদে ইনফরমেশন টেকনোলজি বিভাগে কর্মী নিয়োগের পূর্ব অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তবে অন্তত চার বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদেরই উল্লিখিত পদের জন্য বাছাই করা হবে। এ ক্ষেত্রেও বিজ়নেস ম্যানেজমেন্টে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের অনলাইনে আবেদন জমা দিতে হবে। প্রার্থীদের ডিজিটাল ইন্ডিয়া কর্পোরেশন কিংবা কেন্দ্রীয় বৈদ্যুতিন এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের ওয়েবসাইটে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্ম পূরণের পাশাপাশি সমস্ত আনুষঙ্গিক নথি আপলোড করতে হবে। আবেদন জমা দিতে হবে ১৬ ফেব্রুয়ারির মধ্যে। সংশ্লিষ্ট বিষয়ে আরও জেনে নিতে প্রার্থীদের মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Digital India Corporation Govt Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE