Advertisement
২০ মে ২০২৪
ICMR NIIH Recruitment 2023

আইসিএমআর অধীনস্থ সংস্থায় দ্বাদশ উত্তীর্ণদের কাজের সুযোগ, জেনে নিন বিশদ

২১ থেকে ৩০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাসে ১ লক্ষের বেশি আয় করার সুযোগ।

Research Fellows in Lab.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:২০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অধীনস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইমিউনোহেমাটোলজিতে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে সিনিয়র রিসার্চ ফেলো এবং প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে প্রার্থী প্রয়োজন।

কাদের নিয়োগ করা হবে?

সিনিয়র রিসার্চ ফেলো পদে অ্যাপ্লায়েড বায়োলজি, বায়োটেকনোলজি, বায়োকেমিস্ট্রি, মাইক্রোবায়োলজি, বায়োইনফরমেটিক্স— এই সমস্ত বিষয়ের মধ্যে যে কোনও একটিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। মলিকিউলার বায়োলজি টেকনিকস্ এবং বায়ো ইনফরমেটিক্স অ্যান্ড এনজিএস নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে ভাল।

প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে বিজ্ঞান শাখায় দ্বাদশ উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের জীবন বিজ্ঞান, মাইক্রোবায়োলজি, বায়োকেমিস্ট্রি কিংবা বায়োটেকনোলজিতে স্নাতক কিংবা ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনিক্যাল শাখায় ডিপ্লোমা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন এবং নিয়োগ সংক্রান্ত শর্তাবলি:

১. প্রার্থীদের ‘রোল অফ নিউয়ার বায়োমার্কারস ইন প্রেডিকশন অফ রেকারেন্স অফ আনপ্রোভোকড ডিপ ভেনাস থ্রমবোসিস’ শীর্ষক গবেষণা প্রকল্পে কাজ করতে হবে।

২. প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

৩. অনলাইনেই পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

৪. এসআরএফ পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

৫. প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে অনূর্ধ্ব ৩০ বছর বয়সিরা আবেদন করতে পারবেন।

সিনিয়র রিসার্চ ফেলো পদের জন্য ৩৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট পদে নিযুক্ত ব্যক্তিরা ১৮ হাজার টাকা পারিশ্রমিক পাবেন। ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট পদে আবেদন গ্রহণ করা হবে। ১২ সেপ্টেম্বর অনলাইনে ইন্টারভিউ নেওয়া হবে। পদ এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE