Advertisement
০৮ মে ২০২৪
WBSETCL Recruitment 2024

রাজ্য বিদ্যুৎ সরবরাহ সংস্থায় বিভিন্ন পদে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আগ্রহীদের অফলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার থেকে।

Vidyut Bhavan

বিদ্যুৎ ভবন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৮
Share: Save:

পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সরবরাহ সংস্থা বা ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (ডব্লিউবিএসইটিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সংস্থার ওয়েবসাইটে সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থায় বিভিন্ন পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আগ্রহীদের এর জন্য অফলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার থেকে।

সংস্থায় চিফ মেডিক্যাল অফিসার, চিফ সিকিউরিটি অফিসার, স্পেশ্যাল অফিসার (সিকিউরিটি) এবং ফার্মাসিস্ট পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে চারটি। কলকাতায় সংস্থার কর্পোরেট অফিস হবে নিযুক্তদের কর্মস্থল। বিভিন্ন পদে প্রথমে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য নিয়োগ হবে। এর পর নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

প্রার্থীদের বয়স ৫৫ থেকে ৬২ বছরের মধ্যে হলেই সমস্ত পদে আবেদন করতে পারবেন। চিফ মেডিক্যাল অফিসার, চিফ সিকিউরিটি অফিসার, স্পেশ্যাল অফিসার (সিকিউরিটি) এবং ফার্মাসিস্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ৭২,০০০ টাকা, ৬৫,০০০ টাকা, ৫০,০০০ টাকা এবং ২৫,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা। বিভিন্ন পদে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৮ ফেব্রুয়ারি। এর পর পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউয়ের আয়োজন করা হবে সল্টলেকের বিদ্যুৎ ভবনে। যোগ্য প্রার্থীদের ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে জানানো হবে। নিয়োগের শর্তাবলি জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE