Advertisement
০৫ মে ২০২৪
Aamir Khan

ভরসা নেই বলিউডে, ভাগ্য ফেরাতে দক্ষিণী পরিচালকের শরণাপন্ন আমির খান!

দর্শক মুখ ফিরিয়েছে আমির খানের ছবির থেকে। হিন্দি ছবির সার্বিক অবস্থাও তেমন আশানুরূপ নয়। তাই জন্যই কি দক্ষিণের দ্বারস্থ আমির খান!

ছবি চলছে না, দক্ষিণের দ্বারস্থ আমির।

ছবি চলছে না, দক্ষিণের দ্বারস্থ আমির। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৪:৪৬
Share: Save:

‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ। তার পরই অভিনয় থেকে বছর দুয়েকের বিরতি নেওয়ার কথা জানান আমির খান। তবে বছর শুরুতেই সুখবর আমিরের অনুরাগীদের জন্য। খুব বেশি দিন কাজ থেকে মুখ ফিরিয়ে থাকতে পারবেন না তিনি। খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে অভিনেতাকে। তবে এ বার আর বলিউডের ছবিতে নয়, তাঁকে দেখা যাবে দক্ষিণী ছবিতে। একের পর এক আমিরের ছবি ব্যর্থ বক্স অফিসে। সেই কারণেই কি দক্ষিণী ছবিতে ঝুঁকছেন অভিনেতা? সেখানকার এক বিখ্যাত পরিচালকের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা পাকা করে ফেলেছেন আমির।

‘কেজিএফ’ ছবির পরিচালক প্রশান্ত নীলের পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। আমির একা নন, ছবিতে থাকছেন দক্ষিণী ছবির এক মেগা তারকাও। তিনি জুনিয়র এনটিআর। ‘আরআরআর’ ছবিতে রামচরণ ও জুনিয়র এনটিআরের জুটিকে পছন্দ করেছেন দর্শক। শোনা যাচ্ছে, ছবির নাম হতে চলেছে ‘এনটিআর ৩১’। প্রায় কুড়ি বছর আগেই এই ছবির পরিকল্পনা করেছিলেন প্রশান্ত নীল। এক কথায় এটি তাঁর স্বপ্নের প্রজেক্ট। তাই একেবারে কোমর বেঁধেই নামবেন এই ছবির কাজে। প্রসঙ্গত, জুনিয়র এনটিআর এই ছবির প্রযোজনার দায়িত্বেও রয়েছেন। আমিরের দীর্ঘ ৩৫ বছরের কেরিয়ারের এই প্রথম বার দক্ষিণী ছবিতে দেখা যাবে অভিনেতাকে।

এই মুহূর্তে প্রভাসের সঙ্গে ‘সালার’ ছবিটি নিয়ে ব্যস্ত নীল। এই ছবিটি শেষ করেই আমিরকে নিয়ে নিজের পরবর্তী ছবির কাজ শুরু করে দেবেন প্রশান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Bollywood Jr Ntr Prashanth Neel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE