Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ira Khan

আমির-তনয়া ইরার বাগদান, ফিল্মি কায়দায় প্রেমিক নূপুর শিখারে-র থেকে আংটি পরলেন তারকা-কন্যা

ইরা ও নূপুরের বাগদানের খবরে যারপরনাই খুশি তাঁদের অনুরাগীরা। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একে অপরের হাত ধরার খবর দেন দু’জনে।

প্রেমিকের সঙ্গে ইরা।

প্রেমিকের সঙ্গে ইরা। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৮
Share: Save:

প্রেমে পড়েছিলেন আগেই। এ বার সেই প্রেম পরিণতির পথে এক ধাপ এগোল। বাগদান হয়ে গেল বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খানের। প্রেমিক নূপুর শিখারের সঙ্গে বাগদান হল ইরার।

ইরা ও নূপুরের বাগদানের খবরে যারপরনাই খুশি তাঁদের অনুরাগীরা। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একে অপরের হাত ধরার খবর দেন দু’জনে। রীতিমতো ফিল্মি কায়দায় ইরা ও নূপুরের বাগদান হল। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইরা। সেখানে দেখা গিয়েছে, ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাঁকে ‘প্রপোজ’ (প্রেম নিবেদন) করছেন নূপুর। প্রস্তাবে রাজি হয়ে ইরা বললেন, ‘হ্যাঁ।’ তার পরই ইরার আঙুলে আংটি পরিয়ে দিলেন শিখারে। সেই সময় হাততালিতে ফেটে পড়ল চারপাশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ইতালিতে প্রেমিকাকে ‘প্রপোজ’ করেছেন নূপুর। ‘আয়রন ম্যান ইতালি’ শো-তে অংশ নিতে সেখানে গিয়েছেন শিখারে। গত দু’বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। চলতি বছরের ৩১ মে ছিল তাঁদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী। ঘটনাচক্রে, আমিরের ফিটনেস কোচ শিখারে। আর তাঁর প্রেমেই হাবুডুবু খেলেন কন্যা ইরা।

আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরার জন্ম ১৯৯৭ সালে। বাবার মতো অভিনয়কে পেশা হিসাবে বাছেননি ইরা। ক্যামেরার পিছনেই তিনি স্বচ্ছন্দ বোধ করেন। উঠতি পরিচালক হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন ইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ira Khan Aamir Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE