• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বৃদ্ধের চরিত্রে?

Abir Chatterjee
আবীর।

এবার নিজের প্রযোজনা সংস্থায় ছবি পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। ছবির নাম ‘তুই’। মুখ্য চরিত্রের জন্য আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথা হয়েছে বলেই খবর। ছবিতে আবীরের দু’টি ভিন্ন বয়সের চরিত্র। যুবক আবীরের পাশাপাশি ষাট বছরের বৃদ্ধের চরিত্রেও তাঁকে দেখা যাবে। পেরিয়ার-সহ কেরলের বিভিন্ন জঙ্গলে ছবির শুটিং হবে। আবীরের বিপরীতে মিমি চক্রবর্তীর কথা ভাবা হয়েছে। তবে এই ব্যাপারে অভিনেত্রীর সঙ্গে কোনও কথা হয়নি বলে জানা গিয়েছে। 

মিমির সঙ্গে প্রথম বার অংশুমান কাজ করতে চলেছেন ‘বাজি’ ছবিতে। জিতের প্রযোজনায় এই ছবির রেকি করতে ক্যামেরাপার্সনের সঙ্গে পরিচালক এখন লন্ডনে। ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হবে সেখানে। দু’টি পরিবারের প্রতিশোধের গল্প নিয়ে ‘বাজি’। ‘অসুর’-এর ইমেজ ছেড়ে আবার পুরোদস্তুর কমার্শিয়াল ছবিতে ফিরছেন জিৎ। ইন্ডাস্ট্রিতে খবর, অংশুমান প্রথমে ‘তুই’-এর মতো অন্য ধারার গল্পই শুনিয়েছিলেন জিৎকে। কিন্তু ‘অসুর’ ভাল ব্যবসা না করায় কি অন্য ধরনের ছবির অফার ফিরিয়ে দিলেন নায়ক? তিনি বরং বেছে নিয়েছেন অংশুমানের পরিচালনায় এই দক্ষিণী ছবির রিমেক। অবশ্য জানা গেল, হুবহু রিমেক নয়, ‘বাজি’র চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক। গল্প একই হলেও, নতুন ভাবে তিনি কাহিনি বুনছেন। ছবির অন্য চরিত্রের কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। 

তবে শুটিং শুরু ১৩ ফেব্রুয়ারি থেকে। লন্ডন থেকে ফিরেই অংশুমান ‘বাজি’র কাস্টিং চূড়ান্ত করবেন। তার পর হাত দেবেন ‘তুই’ ছবির কাজে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন