Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rajkummar Rao

Rajkummar Rao: জাল ইমেল আইডি-র পর প্যান কার্ডের অপব্যবহার, আবার প্রতারণার শিকার রাজকুমার রাও

শনিবার রাজকুমার টুইট করেন, ‘আমার প্যান কার্ড ব্যবহার করে আড়াই হাজার টাকার ধার নেওয়া হয়েছে ব্যাঙ্ক থেকে। এর ফলে আমার ‘ক্রেডিট স্কোর’-এ সমস্যা হয়েছে।’ সেই টুইটে ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’ (সিবিল)-এর আধিকারিকদের উল্লেখ করে তাঁদের সাহায্য চেয়েছেন রাজকুমার।

রাজকুমার রাও

রাজকুমার রাও

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১৫:৩৫
Share: Save:

প্রতারণার শিকার হয়েছেন বলি অভিনেতা রাজকুমার রাও। তাঁর প্যান কার্ড ব্যবহার করে তাঁরই নামে ব্যাঙ্ক থেকে টাকা ধার করা হয়েছে। জানালেন অভিনেতা নিজে।

শনিবার রাজকুমার টুইট করেন, ‘আমার প্যান কার্ড ব্যবহার করে আড়াই হাজার টাকার ধার নেওয়া হয়েছে ব্যাঙ্ক থেকে। এর ফলে আমার ‘ক্রেডিট স্কোর’-এ সমস্যা হয়েছে।’ সেই টুইটে ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’ (সিবিল)-এর আধিকারিকদের উল্লেখ করে তাঁদের সাহায্য চেয়েছেন রাজকুমার। এই প্রতারণার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করার আর্জি জানিয়েছেন তিনি।

এর আগেও রাওয়ের নাম ভাঁড়িয়ে ইমেল আইডি তৈরি হয়েছিল। তাতে ছবির চুক্তির নামে তিন কোটি টাকা দাবি করা হয়! প্রতারণার ছক ফাঁস করেছিলেন রাজকুমার নিজেই।

এখনও পর্যন্ত ‘ক্রেডিট ইনফরমেশন ব্যুরো ইন্ডিয়া লিমিটেড’-এর তরফে কোনও উত্তর আসেনি রাজকুমারের কাছে।

দিন দু’য়েক আগে মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী-প্রযোজক রিমি সেনও প্রতারণার ফাঁদে পড়েছিলেন। ৪ কোটি ১৪ লক্ষ টাকা খোয়া গিয়েছে তাঁর। খার থানায় এফআইআর দায়ের করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajkummar Rao Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE