• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুস্থ হয়ে উঠছেন করোনা আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

Soumitra
সৌমিত্র চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

স্থিতিশীল রয়েছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে তাঁকে আরও কয়েক দিন হাসপাতালেই থাকতে হবে। ভর্তি রয়েছেন বিশেষ কেবিনে। গত মঙ্গলবার তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে ভর্তি করা হয় বেলভিউ হাসপাতালে।

গত কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকদের পরামর্শে করোনা পরীক্ষা করা হয়। সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হওয়া উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। বেলভিউ হাসপাতালের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রদীপ ট্যান্ডন বলেন, “আগের থেকে সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসা চলছে। আরও তিন-চার দিন হয়তো থাকতে হতে পারে।”

গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। নিয়মবিধি মেনে সম্প্রতি সৌমিত্র চট্টোপাধ্যায় শুটিং শুরু করেছিলেন। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। এর মধ্যেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।

আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান প্রয়াত

আরও পড়ুন: কান্না থেকে হাসি, চোখের জল মুছিয়ে জিতল সোশ্যাল মিডিয়া

এই আগেও টলিউডে থাবা বসিয়েছে করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, তাঁর স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক। আক্রান্ত হন পরিচালক রাজ চক্রবর্তী। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় আক্রান্ত হলেও, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই মনে করছেন চিকিৎসকেরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন