Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ujaan Ganguly

উজানের ‘লক্ষ্মীলাভ’, চলতি ছবির সাফল্য এনে দিল নতুন প্রস্তাব! পরিচালনায় কে?

চর্চায় উজান গঙ্গোপাধ্যায়। সৌজন্যে ‘লক্ষ্মী ছেলে’র সাফল্য। এল নতুন খবর। ‘উইন্ডোজ’-এর গণ্ডি পেরিয়ে এ বার অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেতা।

এসভিএফ’-এর প্রযোজনায় কাজ করতে চলেছেন উজান?

এসভিএফ’-এর প্রযোজনায় কাজ করতে চলেছেন উজান?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৮
Share: Save:

‘রসগোল্লা’, ‘লক্ষ্মী ছেলে’—উজান গঙ্গোপাধ্যায়ের ঝুলিতে দু-দুখানা হিট ছবি। ‘লক্ষ্মী ছেলে’-র রেশ এখনও কাটেনি, আনন্দবাজার অনলাইনের কাছে এল নতুন খবর। সূত্রের খবর ‘উইন্ডোজ’-এর লক্ষ্মী ছেলে ঘর বদলাচ্ছেন। শোনা যাচ্ছে, ‘এসভিএফ’-এর প্রযোজনায় কাজ করতে চলেছেন উজান। পরিচালক অভিরূপ ঘোষ।

এর আগে ‘হইচই’-এর জন্য ওয়েব সিরিজ তৈরি করেছেন পরিচালক। যে সিরিজের নাম ছিল ‘ব্যাধ’। খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী-সহ এক ঝাঁক অভিনেতাকে দেখেছিলেন দর্শক। উজানকে নিয়ে সিরিজের পরিকল্পনা করছেন পরিচালক নাকি বড় পর্দা?আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় পরিচালকের সঙ্গে। তিনি বলেন, “না হইচইয়ের কোনও সিরিজ নয়। উজানকে নিয়ে একটা ছবির পরিকল্পনা চলছে। যদিও এখনও সবটাই রয়েছে প্রাথমিক স্তরে। চূড়ান্ত কিছুই হয়নি।”

এর আগে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ প্রযোজিত ছবিতেই শুধুমাত্র দেখা গিয়েছে উজানকে। সেই দিক থেকে এই প্রথম অন্য সংস্থায় কাজ করতে দেখা যাবে তাঁকে। সদ্য বিলেতের পড়া শেষ করেছেন। আগামী দিনে দর্শককে আর নতুন কী কী চমক দেন অভিনেতা, এখন তারই অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ujaan Ganguly SVF New Film Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE