Advertisement
০৪ মে ২০২৪
Chumki Chowdhury

সৎপাত্রের খোঁজে অঞ্জন চৌধুরীর কন্যা চুমকি! দেখা যাবে টেলিভিশনে

চুমকি চৌধুরীকে অনেক সিনেমায় দেখেছেন দর্শক। তাঁকে ইদানীং বাংলা সিরিয়ালেও দেখা যায়। কেন শুধুই ছোট পর্দায় কাজ করছেন অভিনেত্রী?

Actress Chumki Chowdhury comes back to serial after two years

চুমকি চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৮:৪৮
Share: Save:

বাংলা সিরিয়াল মানেই শাশুড়ি-বৌমার কোন্দল। কিছু দিন আগে পর্যন্ত বদ্ধমূল ধারণা গেঁথে গিয়েছিল দর্শকের। তবে ধীরে ধীরে গল্প বদলাচ্ছে। সিরিয়ালের ভাবনাও পরিবর্তন হচ্ছে। তার অন্যতম উদাহরণ হল ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল। যেখানে শিমুল এবং তাঁর শাশুড়ির এক অন্য সমীকরণ দেখছেন সবাই। আসছে এমনই আরও এক নতুন গল্প। সিরিয়ালের নাম ‘দ্বিতীয় বসন্ত’। এই সিরিয়ালের মাধ্যমে প্রায় দু’বছর পর আবার ছোট পর্দায় দেখা যাবে চুমকি চৌধুরীকে। বহু বছর বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। এখন অবশ্য সিনেমায় সে ভাবে দেখা যায় না তাঁকে। বরং গত কয়েক বছরে তাঁকে টেলিভিশনের পর্দায়ই বেশি দেখেছেন দর্শক। কেন এই বদল?

আনন্দবাজার অনলাইনকে চুমকি বললেন, “সিনেমাতেও তো তেমন ভাল কোনও কাজ হচ্ছে না। আর ছোট পর্দায় কাজ করা মানে সত্যিই এক প্রকার আর্থিক নিশ্চিন্ততা থাকে। তবে গল্পটাও খুব গুরুত্বপূর্ণ। তাই তো মাঝে এই কয়েক বছর কাজ করিনি।” চুমকি জানালেন, তিনি ভাল চরিত্রের অপেক্ষায় ছিলেন।

চুমকি বলেন, “আমি এত দিন এমনই একটি চরিত্রের অপেক্ষায় ছিলাম। এক দিকে প্রগতিশীল আবার খুবই ইতিবাচক। পর্দায় খারাপ শাশুড়ি কোনও দিনই হতে চাই না আমি। ফলে এই চরিত্রের সুযোগ আসতেই হ্যাঁ করে দিয়েছি।” এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে সোহিনী গুহ রায়কে। তাঁকে শেষ বার দর্শক দেখেছিলেন ‘গঙ্গারাম’ সিরিয়ালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE