Advertisement
০১ মে ২০২৪
Nabanita Das

‘এত তাড়াতাড়ি জীতুকে ভুলে গেলেন’! নবনীতার হাসিখুশি ছবি দেখে চারদিকে বাঁকা মন্তব্য

২০২৩ সালের মাঝামাঝি সময় বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা দাস। তার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নায়িকা।

Actress Nabanita Das got criticised for posting a happy photos

নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৬:৩০
Share: Save:

২০২৩ সালের মাঝে আচমকাই ফেসবুকে বিবাহবিচ্ছেদের কথা পোস্ট করেন অভিনেত্রী নবনীতা দাস। তার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে জীতু কমল এবং নবনীতা। ব্যক্তিগত জীবন নিয়ে নায়িকা কথা বললেও নায়কের মুখে কুলুপ। এখনও পর্যন্ত প্রকাশ্যে সে ভাবে কিছু বলতে চাননি তিনি। দু’জনেই মন দিয়েছেন নিজেদের কাজে। এক দিকে জীতুর ঝুলিতে একগুচ্ছ বড় পর্দার কাজ। অন্য দিকে নবনীতাকে প্রতি দিন দেখা যাচ্ছিল ছোট পর্দায়। প্রায় দু’ বছর পর ‘বিয়ের ফুল’ সিরিয়ালের মাধ্যমে ছোট পর্দায় ফেরেন নায়িকা। তবে সেই সিরিয়ালও খুব বেশি দিন সম্প্রচারিত হয়নি। তা নিয়ে হয়েছিল অনেক জলঘোলা। এ বার নবনীতার ছবি নিয়েও শুরু হল বিস্তর বিতর্ক। কয়েক মাস হল সমাজমাধ্যমের পাতায় নায়িকা খুবই সক্রিয়।

হালকা গোলাপি রঙের একটি সোয়েটার, সেই সঙ্গে জিন্‌স এবং কানে গোঁজা গোলাপি রঙের ফুল। মুখে লেগে একগাল হাসি। বেশ কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী। পোস্ট করে লেখেন, “পিঙ্কি পিঙ্কি।” এই ছবি দেখেই তৈরি হয়েছে নানা ধরনের প্রশ্ন। বেশ কিছু ইতিবাচক মন্তব্যের মাঝে এসেছে নেতিবাচক মন্তব্যও। এক জন মন্তব্য করেছেন, “এত তাড়াতাড়ি জীতুকে ভুলে গেলেন!” আবার এক জনের মন্তব্য, “এই তো কয়েক দিন আগে জীতুর ছবি আপনার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন, এরই মধ্যে ভুলে গেলেন!” কারও কথায় কোনও উত্তর দেননি অভিনেত্রী।

সিরিয়ালের শুটিং শেষে আপাতত নিজের মতো সময় কাটাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ছোট পর্দার নতুন গল্পে নতুন অবতারে দেখা যাবে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das TV Actress Jeetu Kamal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE