Advertisement
০১ মে ২০২৪
Biyer Phool

জীতুর সঙ্গে বিবাহবিচ্ছেদ, এ বার কাজেও বাধা নবনীতার! শেষ হচ্ছে ‘বিয়ের ফুল’ সিরিয়াল?

সাত মাস আগে শুরু হয়েছিল ‘বিয়ের ফুল’ সিরিয়ালটি। টলিপাড়ায় ফিসফাস খুব শীঘ্রই নাকি শেষ হচ্ছে নবনীতা এবং রাজার এই সিরিয়াল।

Actress Nabanita Das’s serial Biyer Phool going to end soon

‘বিয়ের ফুল’ সিরিয়ালের দৃশ্যে নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৮:৫৫
Share: Save:

সদ্য প্রকাশ্যে এসেছিল যে অভিনেত্রী নবনীতা দাস নাকি অন্ত্বঃসত্ত্বা। সে খবর পাওয়া মাত্রই শুরু হয় বিস্তর আলোচনা। সবটাই যে পর্দার গল্প সেটা অবশ্য সবাই বুঝতে পেরেছিলেন। এক দিকে গল্পে নিত্যনতুন টুইস্ট। কিন্তু তার পরেও মাত্র কিছু দিনেই বন্ধ হচ্ছে ‘বিয়ের ফুল’ সিরিয়াল। সময়টা যে নবনীতার খুব একটা ভাল যাচ্ছে না, সেটা অনেকেই আঁচ করছেন। এক দিকে জীতু কমলের সঙ্গে নায়িকার বিবাহবিচ্ছেদ। সেই সঙ্গে আবার সিরিয়াল বন্ধের খবর। ইদানীং অনেক সিরিয়ালই বন্ধ হয়ে যাচ্ছে মাত্র কয়েক মাসের সম্প্রচারের পরেই। এই সিরিয়ালের ভবিষ্যতও নাকি এমনই হতে চলেছে। টলিপাড়ার অন্দরে ফিসফাস, সাত মাসের মাথায়ই শেষ হচ্ছে নবনীতা আর রাজা গোস্বামীর অভিনীত সিরিয়াল।

নেপথ্যে কি শুধুই টিআরপি? সে কথা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। এ প্রসঙ্গে নবনীতার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল আনন্দবাজার অনলাইনের তরফে। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি। এই সিরিয়ালের মাধ্যমে বহু দিন পরে দেখা গিয়েছিল নবনীতা আর রাজার জুটিকে। বহু দিন ছোট পর্দায় ফিরে খুবই খুশি হয়েছিলেন নবনীতা। তবে এত তাড়াতাড়ি যে কাহিনি শেষ হয়ে যাবে সেটা হয়তো কেউই আশা করেননি।

অভিনয় ছাড়া রাজা বিভিন্ন ব্যবসার কাজে যুক্ত। তাঁর স্ত্রী মধুবনী গোস্বামীও পার্লার চালান। এ দিকে নবনীতা আপাতত শুধুই অভিনয়ে মন দিতে চান। ‘বিয়ের ফুল’ সিরিয়াল শেষের পর নায়িকাকে নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabanita Das Bengali Serial TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE