Advertisement
০৪ মে ২০২৪
Salman Khan Actress

সলমনের সঙ্গে সম্পর্কের কানাঘুষোর ফলেই কি দুবাইয়ে প্রাণনাশের হুমকি পেলেন পূজা?

চলতি বছরেই একাধিক বার খুনের হুমকি পেয়েছেন বলিউড তারকা সলমন খান। তাঁর সঙ্গে নাম জড়ানোর খেসারত কি দিতে হচ্ছে অভিনেত্রী পূজা হেগড়েকে?

Actress Pooja Hegde’s team clarifies that she did not get any threat in Dubai

সলমন খান-পূজা হেগড়ে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৮:০৮
Share: Save:

সম্প্রতি খবর পাওয়া যায়, দুবাইয়ে একটি অনুষ্ঠানে গিয়ে নাকি খুনের হুমকি পেয়েছেন বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। জানতে পারা যায়, দুবাইয়ে নাকি একটি পানশালা উদ্বোধনের অনুষ্ঠানে গিয়েছিলেন পূজা। সেই অনুষ্ঠানেই নাকি কারও সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন অভিনেত্রী। সেই সময়ই নাকি মেজাজ হারিয়ে পূজাকে খুন করার হুমকি দেন জনৈক ব্যক্তি। সমাজমাধ্যমের পাতায় এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় জল্পনা। যদিও তার পরে জানতে পারা যায়, সুস্থ শরীরেই দুবাই থেকে ভারতে ফিরেছেন পূজা। তবে কি বলিউড তারকা সলমন খানের সঙ্গে তাঁর নাম জড়ানোর মাসুলই গুনছেন অভিনেত্রী?

চলতি বছরে খুশির ইদ উপলক্ষে মুক্তি পেয়েছিল সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ওই ছবিতে সলমনের নায়িকা ছিলেন পূজা। ওই ছবির শুটিংয়ের সময় থেকেই সলমন ও পূজার সম্পর্ক নিয়ে ফিসফাস শুরু হয়। ছবি বক্স অফিসে দাগ কাটতে পারেনি বটে, তবে ভাইজানের মনে নাকি ভালই দাগ কেটেছিলেন অভিনেত্রী। এমনকি, পূজার ভাই ঋষভ হেগড়ের বিয়ের অনুষ্ঠানেও হাজির ছিলেন সলমন। তখনই আরও বেড়েছিল জল্পনা। তবে কি সলমনের ঘনিষ্ঠ হওয়ার কারণেই তাঁরই মতো খুনের হুমকি পেলেন পূজা? ওঠে এই প্রশ্নও।

চলতি বছরেই একাধিক বার খুনের হুমকি পেয়েছেন সলমন। তারকার গায়ে যাতে আঁচও না আসে, সে কথা মাথায় রেখে বাড়িয়ে দেওয়া হয়েছে তাঁর নিরাপত্তাও। তবে সূত্রের খবর, পূজার খুনের হুমকি পাওয়ার কানাঘুষো নাকি সত্যি নয়। সমাজমাধ্যমের পাতায় যে পোস্ট দাবি করেছিল যে খুনের হুমকি পেয়েছেন অভিনেত্রী, সেই পোস্টে নায়িকার টিমের এক সদস্যই মন্তব্য করেন, ‘‘আমরা জানি না কেই এই ভুয়ো খবর রটাচ্ছে, তবে এটা ডাহা মিথ্যা কথা।’’ যদিও এখনও পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি পূজা নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE