Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Adrit-Ditipriya-Biswabasu: আদৃত, দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর ত্রিকোণ প্রেম? বিবাদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ জুলাই ২০২১ ১৩:২৫
আদৃত, দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু

আদৃত, দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু

ধারাবাহিকের থেকেও বেশি ঘটনাবহুল জীবন টেলি নায়ক-নায়িকাদের। এত দিন কেবল অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের ‘প্রেম’ ও ‘সম্পর্ক’ নিয়ে গুঞ্জন কানে আসছিল। এ বারে সেই গুঞ্জনে যোগ দিলেন আরও এক নায়ক। দিতিপ্রিয়া এবং বিশ্বাবসুর প্রেম নিয়ে যা শোনা যাচ্ছিল, তা হেসে উড়িয়ে দিয়েছিলেন দুই শিল্পীই। কিন্তু সম্প্রতি সেই গুঞ্জনে আরও উপকরণ পড়ল। টেলিপাড়ার খবর এল, দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্কের মধ্যে ‘মিঠাই’ ধারাবাহিকের নায়ক আদৃত রায়ও যুক্ত।

কী শোনা গেল?

ত্রিকোণ প্রেমের রসায়নে বিবাদ বেধেছে দুই অভিনেতার মধ্যে। দিতিপ্রিয়ার সঙ্গে আদৃতের বিশেষ বন্ধুত্ব তৈরি হওয়ার পর অহং-এর লড়াই শুরু হয় বিশ্বাবসু এবং আদৃতের মধ্যে। আর তাই ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দেন ‘স্যান্ডি’ বিশ্বাবসু।

Advertisement
দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু

দিতিপ্রিয়া এবং বিশ্বাবসু


পুরনো গুঞ্জন নতুন মোড় পেতেই আনন্দবাজার অনলাইন যোগাযোগ করল বিশ্বাবসুর সঙ্গে। নতুন এই গুঞ্জন তাঁর কানে পৌঁছতেই তিনি বিষয়টিকে হেসে উড়িয়ে দিয়ে বললেন, ‘‘বারবার কেন একই ধরনের গুজব ছড়াচ্ছে আমি জানিনা। তা ছাড়া এই গুজবে আমার দু’জন খুবই প্রিয় সহকর্মী এবং বন্ধুর নাম জড়িয়ে দেওয়াটাও খুবই হাস্যকর। আদৃত, দিতিপ্রিয়া এবং আমি, তিন জনেরই কাজের জায়গায় এবং কাজের বাইরে খুবই ভাল বন্ধুত্ব। আমাকে ‘মিঠাই’ ধারাবাহিকে দেখা না যাওয়ার সঙ্গে এই সব ভুয়ো খবরের কোনও সম্পর্কই নেই।’’

‘মিঠাই’ ধারাবাহিকের দুই অভিনেতা আদৃত এবং বিশ্বাবসু

‘মিঠাই’ ধারাবাহিকের দুই অভিনেতা আদৃত এবং বিশ্বাবসু


গুঞ্জন হেসে উড়িয়ে দেওয়ার পাশাপাশি তিনি বিরক্তিও প্রকাশ করলেন। তিনি জানালেন, অবশ্যই এই ধরনের গুজবগুলোকে গুরুত্ব দিতে চান না, কিন্তু সব সময়ে এই ধরনের ‘অবাস্তব’ চর্চায় নিজের নাম শুনতে আর ভাল লাগে না তাঁর। তাই সবাইকে অনুরোধ জানিয়ে তাঁর বক্তব্য, ‘‘এখন দিকে দিকে এ রকম ভুয়ো খবরের ছড়াছড়ি। কেউ কোনও তথ্য প্রচার করলে দয়া করে যাচাই করে করুন। অযথা বিভ্রান্তিমূলক খবর ছড়াবেন না।’’

জুন মাসের শেষের দিকে ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দেন বিশ্বাবসু। ‘সন্দীপ’ চরিত্রে এখন অভিনয় করছেন ওঙ্কার ভট্টাচার্য। কিন্তু ধারাবাহিক ছাড়ার কারণ নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না অভিনেতা। তার পর থেকেই নানা ধরনের কারণ শুনতে পাওয়া যাচ্ছে টেলিপাড়ায়। কখনও প্রেম, কখনও বিয়ে, কখনও আবার অসুস্থ হওয়ার কথাও বলা হচ্ছে। এ বারে একেবারে নতুন কারণ ঘুরে বেড়াচ্ছে চার দিকে। সব কারণকেই যদিও নস্যাৎ করে দিয়েছেন বিশ্বাবসু।

বিশ্বাবসু, সোমাশ্রী, আদৃত

বিশ্বাবসু, সোমাশ্রী, আদৃত


এর আগেই আনন্দবাজার অনলাইনকে দিতিপ্রিয়া বলেছিলেন, ‘আমার কিছু বলার নেই এই বিষয়ে। বার বার এই একই জিনিস শুনতে হচ্ছে। আমিও একাধিক বার জানিয়েছি যে আমার আর বিশ্বর মধ্যে কোনও প্রেম নেই। আমরা খুব ভাল বন্ধু। বিশ্বর প্রাক্তন প্রেমিকার নাম (টেলি-অভিনেত্রী অর্কজা আচার্য) তো সবাই জানে। তার পরও আমার নাম কেন জড়ানো হচ্ছে, এটা আমার মাথায় ঢুকছে না।’’ সাম্প্রতিকতম গুজব নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানার জন্য ফোন করলে তাঁর ফোন বেজে যায়।


‘মিঠাই’ ধারাবাহিক সেটের একাধিক ভিডিয়ো অনুরাগীদের সামনে তুলে এনেছেন ধারাবাহিকের শিল্পীরা। যেখানে দেখা গিয়েছে, আদৃত এবং বিশ্বাবসু একসঙ্গে বসে গান-বাজনা করছেন। জি বাংলার ‘সোনার সংসার’ অনুষ্ঠানেও ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে দুই অভিনেতাকে। অন্য দিকে দিতিপ্রিয়া এবং আদৃতের বন্ধুত্বেরও একাধিক প্রমাণ রয়েছে নেটমাধ্যমে। জন্মদিনে একে অপরকে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে একসঙ্গে আড্ডা মারা। একই ছবিতে বিশ্বাবসুকেও দেখা গিয়েছে।

দিতিপ্রিয়া এবং আদৃত

দিতিপ্রিয়া এবং আদৃত


অন্য দিকে মাস কয়েক পরে বিয়ে করবেন আদৃত। তাঁর ১০ বছরের প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নভেম্বরে। তারই মধ্যে দিতিপ্রিয়ার সঙ্গে এই ভাবে নাম জড়ানোয় কী প্রতিক্রিয়া আদৃতের? কিন্তু আদৃতের সঙ্গে এখনও পর্যন্ত যোগাযোগ করা যায়নি।

তবে কি সত্যিই কেবলমাত্র গুজব ছড়ানো হচ্ছে নাকি এই তিন জন শিল্পীর সম্পর্কের মধ্যে বাস্তবেই টানাপড়েন চলছে?

আরও পড়ুন

Advertisement