Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Aishwarya Rai Bachchan

আধ কোটির আংটি! বরের দেওয়া উপহারের ঐশ্বর্যে মজে ঐশ্বর্যা

৫৩ ক্যারাট হিরে দিয়ে বানানো হয়েছে এই আংটি। এর দাম শুনলেও চমকে যেতে হয়। সংবাদ সংস্থা জানাচ্ছে, এই আংটির দাম ৫০ লক্ষ টাকা।

অভিষেক বচ্চনের উপহার দেওয়া বহুমূল্য হিরের আংটি নিয়ে মজে থাকেন ঐশ্বর্যা রাই বচ্চন।

অভিষেক বচ্চনের উপহার দেওয়া বহুমূল্য হিরের আংটি নিয়ে মজে থাকেন ঐশ্বর্যা রাই বচ্চন। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১২:০৫
Share: Save:

একেই হিরের আংটি। তার উপর আবার বরের উপহার দেওয়া। লোকজনকে না দেখালে হয়! কোনও অনুষ্ঠানে হোক বা সিনেমার প্রচারে, লোকজনের সমাগমের মধ্যে ঐশ্বর্যা রাই বচ্চন উপস্থিত থাকা মানেই সকলের নজর তাঁর দিকে। সেই সঙ্গে নজর কাড়ে তাঁর হাতের হিরের আংটিও। খোদ অভিষেক বচ্চন তাঁকে উপহার দিয়েছেন যে! বিয়ের সময় এই আংটি ঐশ্বর্যাকে উপহার দিয়েছিলেন অভিনেতা।

Advertisement

বচ্চন-পুত্রবধূ যখনই সুযোগ পান, এই আংটি পরেন। সংবাদ সংস্থা সূত্রের খবর, ৫৩ ক্যারাট হিরে দিয়ে বানানো হয়েছে এই আংটি। এর দাম শুনলেও চমকে যেতে হয়। সংবাদ সংস্থা জানাচ্ছে, এই আংটির দাম ৫০ লক্ষ টাকা।

আধ কোটি টাকা মূল্যের এই আংটির ঐশ্বর্যে প্রায়ই মজে থাকতে দেখা যায় ঐশ্বর্যাকে। এই নিয়ে কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। অনেকে বলেন, অভিনেত্রী নাকি লোকদেখানোর জন্যই এই বহুমূল্য আংটি পরে থাকেন। যে জায়গায় বেশি লোকজন জড়ো হওয়ার সম্ভাবনা থাকে, ঠিক সেই জায়গাতেই তাঁর হাতে এই আংটি দেখা যায়। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

কানাঘুষো শোনা যায়, পুত্রবধূ হিসাবে ঐশ্বর্যাকে পছন্দ ছিল না জয়ার। অভিষেক বচ্চনের জীবনসঙ্গিনী হিসাবে রানি মুখোপাধ্যায়কে পছন্দ করেছিলেন অমিতাভ-জায়া। গুঞ্জন রটে, প্রাক্তন ভারতসুন্দরী ঐশ্বর্যার জনপ্রিয়তা অভিষেকের চেয়ে বেশি বলেই নাকি রাজি হননি জয়া। তবু ঐশ্বর্যা-অভিষেকের ভালবাসার কাছে পিছু হটতে বাধ্য হয় পারিবারিক মত। তার মাসুল অবশ্য দিতে হয়েছিল ঐশ্বর্যাকে। অনেকে মনে করেন, বিয়ের পরে তাঁর কেরিয়ারে দীর্ঘ বিরতিই এর প্রমাণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.