Advertisement
২০ জুলাই ২০২৪
Aishwarya Rai Bachchan

ভাঙা হাতে মায়ের জন্মদিন পালন করলেন ঐশ্বর্যা, সঙ্গে মেয়ে আরাধ্যা! অনুপস্থিত জামাই অভিষেক

তাঁদের বিবাহবিচ্ছেদ নাকি পাকা, একাধিক বার সেই খবর শোনা গিয়েছে। এ বার ঐশ্বর্যার সঙ্গে সম্পর্কের বিষয়ে কোন ইঙ্গিত দিলেন অভিষেক?

(বাঁ দিকে)।  মা ও মেয়ের সঙ্গে ঐশ্বর্যা অভিষেক বচ্চন (ডান দিকে)। ।

(বাঁ দিকে)। মা ও মেয়ের সঙ্গে ঐশ্বর্যা অভিষেক বচ্চন (ডান দিকে)। । ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৭:৩৮
Share: Save:

হাত ভেঙেছে ঐশ্বর্যা রাই বচ্চনের। কিন্তু হাতের কারণে বিশ্রাম নয়, বরং এর মাঝেই পুরোদমে কর্মব্যস্ত তিনি। সদ্য কান চলচ্চিত্র উৎসব থেকে ঘুরে এলেন। ফিরতেই মা বৃন্দা রাইয়ের জন্মদিন। তাতেও উৎসাহের খামতি ছিল না তাঁর।

বাড়িতে মেয়ে আরাধ্যা, নিকটাত্মীয় ও মাকে সঙ্গে নিয়ে জন্মদিন উদ্‌যাপন করলেন ঐশ্বর্যা। ২৩ মে মধ্যরাতে কেক কাটলেন। সমাজমাধ্যমের পাতায় সে ছবিও দেন অভিনেত্রী। অনেকে উপস্থিত থাকলেও দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনও সদস্যের। তবে সব থেকে বেশি যাঁর অনুপস্থিতি নজর কেড়েছে, তিনি বৃন্দা দেবীর জামাই অভিষেক বচ্চন।

এ দিন যে একগুচ্ছ ছবি দিয়েছেন ঐশ্বর্যা, তাতেই দেখা যাচ্ছে চেয়ারে বসে রয়েছেন অভিনেত্রীর মা। পাশে হাঁটু মুড়ে বসেছেন ঐশ্বর্যা। পিছনে মা ও দিদাকে আলিঙ্গনরত আরাধ্যা।

ছবিগুলি পোস্ট করে ঐশ্বর্যা লিখেছেন, ‘‘অনেক ভালবাসা বার্থ ডে গার্ল, প্রিয় মা..দোড্ডা...।’’ সঙ্গে জুড়েছেন লভ ইমোজি। তাঁদের এই ছবি দেখে নেটাগরিকদের একাংশের মধ্যে জল্পনা দেখা দেয়. কেউ প্রশ্ন করেন, ‘‘অভিষেক বচ্চন কোথায়?’’ কেউ জানতে চান, ‘‘অভিষেক কেন এই অনুষ্ঠানে অংশ নেননি?’’ বৃন্দা রাইকে শুভেচ্ছা জানিয়েছেন সবাই। মেয়ে হিসাবে ঐশ্বর্যার প্রশংসাও করেছেন।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময়ে অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত বছরে যেন বদলে যায় সেই ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। তাঁদের বিবাহবিচ্ছেদ নাকি পাকা, একাধিক বার সেই খবরও শোনা গিয়েছে। কিন্তু নিজেদের নিয়ে কখনই তেমন মন্তব্য করতে নারাজ ঐশ্বর্যা। এ বার অভিষেকের অনুপস্থিতিতে সেই জল্পনাই জিইয়ে রাখলেন বচ্চন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE