Advertisement
১৭ জুন ২০২৪
Janhvi Kapoor

শুরু থেকেই প্রতিযোগিতা! জাহ্নবীর থেকে একটা বড় জিনিস ‘ছিনিয়ে’ নিয়েছিলেন সারা আলি খান

এক সময়ে সমসাময়িক অভিনেত্রী সারা আলি খান একটি বিষয়ে তাঁকে টেক্কা দিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন জাহ্নবী।

Janhvi Kapoor revealed that she was replaced by Sara Ali Khan in a movie

জাহ্নবী কপূর ও সারা আলি খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৭:৩৩
Share: Save:

বর্তমানে একের পরে এক ছবি অভিনেত্রী জাহ্নবী কপূরের হাতে। কখনও অভিনয়, কখনও বা রূপসজ্জা, বিভিন্ন বিষয়ে খবরে উঠেও আসেন তিনি। সমাজমাধ্যমেও তাঁর অনুরাগীর সংখ্যা অনেক। কিন্তু এক সময়ে সমসাময়িক অভিনেত্রী সারা আলি খান একটি বিষয়ে তাঁকে টেক্কা দিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন জাহ্নবী।

জাহ্নবী জানাচ্ছেন, একটি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েও তিনি বাদ পড়েন। পরিবর্তে সেই ছবিতে অভিনয় করেন সারা আলি খান। কী বলে সেই ছবি থেকে জাহ্নবীকে বাদ দেওয়া হয়, তা-ও জানান জাহ্নবী।

অভিনেত্রীকে কেউ বলেছিলেন, ‘‘কোন ছবিতে তুমি কাজ করতে চলেছ, সেটা বলেছ বলেই তোমায় সেই ছবি থেকে বাদ দেওয়া হচ্ছে।’’

যে ছবির কথা হচ্ছে, সেটি ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে বলেও জানান জাহ্নবী। সেই ছবিতে তাঁর পরিবর্তে সারা আলি খান অভিনয় করেন, সে কথাও জানান অভিনেত্রী। তখনই প্রশ্ন ওঠে, জাহ্নবী কি ‘সিম্বা’ ছবির ইঙ্গিত দিচ্ছেন?

রোহিত শেট্টির ছবি ‘সিম্বা’-তে রণবীর সিংহের বিপরীতে দেখা গিয়েছিল সারা আলি খানকে। সেই ছবিতেই কি জাহ্নবীর অভিনয় করার কথা ছিল? ২০১৮-য় মুক্তি পেয়েছিল এই ছবি। সেই সময়েও খবর ছড়িয়েছিল যে, চুক্তি লঙ্ঘন করার জন্য জাহ্নবীকে ‘সিম্বা’ থেকে বাদ দেওয়া হয়।

বর্তমানে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার নিয়ে ব্যস্ত জাহ্নবী। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা রাজকুমার রাও। ২০১৮-র জুলাইয়ে ‘ধড়ক’ ছবিতে জাহ্নবীর প্রথম অভিনয়। তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা ঈশান খট্টর। সেই একই বছর ডিসেম্বরে মুক্তি পায় সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত।

দুই অভিনেত্রী একই সময়ে কেরিয়ার শুরু করেন। আবার দুই অভিনেত্রীর মধ্যে নাকি সম্পর্কও বন্ধুত্বপূর্ণ। দু’জনে একসঙ্গে ‘কফি উইথ কর্ণ’-তেও এসেছেন। কিন্তু সমসাময়িক হওয়ায় দুই অভিনেত্রীর মধ্যে যে সূক্ষ্ম প্রতিযোগিতা রয়েছে, তা-ও বোঝাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE