Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

অভিষেকের সঙ্গে নিজের সংসার ভাঙছে, তার মাঝেই কার বিবাহবার্ষিকী পালনে ব্যস্ত ঐশ্বর্যা?

বছরের শেষে এসেও বচ্চন পরিবারে অশান্তি অব্যাহত। গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় কানাঘুষো, অভিষেক ও ঐশ্বর্যার সংসারে নাকি ভাঙন ধরেছে। এর মধ্যেই অন্যের বিবাহবার্ষিকী পালন করতে ব্যস্ত বচ্চন পরিবারের ‘বৌরানি’।

Aishwarya Rai wishes parents on wedding anniversary with throwback photo

অভিষেক-ঐশ্বর্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৮:০৩
Share: Save:

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরও বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। শুধু মাত্র মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বর্যার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। সম্প্রতি এক অনুষ্ঠানে তাঁর হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এমনকি এ খবরও পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছনোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বর্যা। স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার। এর মধ্যেই অন্যের বিবাহবার্ষিকী উদ্‌যাপনে মজলেন ঐশ্বর্যা।

চলতি বছরের এপ্রিল মাসে নিজেদের ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক ও ঐশ্বর্যা। কিন্তু তার পর থেকেই নাকি তাঁদের সংসারে ভাঙনের আঁচ। তবে সেই কানাঘুষো বলিপাড়ায় ছড়িয়ে পড়া সত্ত্বেও নাকি নির্বিকার ঐশ্বর্যা। বরং এর মধ্যেই নিজের মা-বাবার বিবাহবার্ষিকী পালন করলেন নায়িকা। ২০১৭ সালে প্রয়াত হয়েছেন ঐশ্বর্যার বাবা কৃষ্ণরাজ রাই। এখন মা বৃন্দার সঙ্গে অনেকটা সময় কাটান নায়িকা, সঙ্গে থাকে তাঁর মেয়ে আরাধ্যাও। সমাজমাধ্যমের পাতায় মা ও বাবার একটি পুরনো ছবি পোস্ট করেন ঐশ্বর্যা। ছবির বিবরণীতে লেখেন, ‘‘তোমাদের আজীবন ভালবাসি। তোমাদের বিবাহবার্ষিকীতে অনেক শুভেচ্ছা!’’

ঐশ্বর্যার পোস্ট করা এই ছবি সমাজমাধ্যমের পাতায় দেখেছেন অভিষেকও। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের গুঞ্জন শোনা গেলেও নিজের শ্বশুর-শাশুড়ির বিবাহবার্ষিকীতে ঐশ্বর্যার পোস্ট ‘লাইক’ করতে ভোলেননি জুনিয়র বচ্চন। তবে কি মতপার্থক্য ভুলে শান্তিতে সংসার করার চেষ্টাই করছেন ঐশ্বর্যা ও অভিষেক দু’জনেই? কৌতূহল নেটাগরিকদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE