Advertisement
০৪ মে ২০২৪
Akshay Kumar

Akshay-Karan: জালিয়ানওয়ালা বাগ হত্যাকাণ্ডের প্রেক্ষাপটে কর্ণের নতুন ছবির নায়ক অক্ষয়!

সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘পৃথ্বীরাজ’। এ বার কর্ণ জোহরের নতুন ছবির নায়কও তিনি। অপেক্ষা এখন ঘোষণার।

কর্ণ জোহর-অক্ষয় কুমার।

কর্ণ জোহর-অক্ষয় কুমার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৫:২৭
Share: Save:

অক্ষয় কুমার বলিউডের ‘খিলাড়ি’ নামেই পরিচিত। বছরে তিন থেকে চারটি সিনেমা করেন নায়ক। নিয়ম-শৃঙ্খলা মেনেই চলতে ভালবাসেন। সদ্য মুক্তি পেয়েছে ‘পৃথ্বীরাজ’। এর মধ্যেই নায়কের নতুন কাজ নিয়ে সরগরম বলিপাড়া।

বলিউড সংস্থা সূত্রে খবর, কর্ণ জোহরের পরের ছবিতে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। এখনও যদিও কিছু ঘোষণা করেননি কর্ণ বা অক্ষয়— কেউই। তবে শোনা যাচ্ছে, আইনজীবী সি শঙ্করনের জীবনীচিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। সেই আইনজীবী, যিনি ব্রিটিশ শাসন ব্যবস্থা নিয়ে জনসমক্ষে প্রশ্ন তুলেছিলেন। বিশেষত জালিয়ানওয়ালা বাগের ভয়াবহ হত্যাকাণ্ডের পর উঠে এসেছিল তাঁর নাম। সেই গল্পই সেলুলয়েডের পর্দায় তুলে ধরবে কর্ণ জোহরের পরবর্তী ছবি।

বলিউড সূত্রে খবর, এ ক্ষেত্রে অক্ষয় কুমারই কর্ণের প্রথম পছন্দ। ছবিটি পরিচালনার দায়িত্বে কর্ণ ত্যাগী এবং প্রযোজক কর্ণ জোহর। ইতিমধ্যেই সইসাবুদও সেরে ফেলেছেন নায়ক। খুব তাড়াতাড়ি ছবির আনুষ্ঠানিক ঘোষণার কথা আশা করা যেতেই পারে। বিংশ শতকের গোড়ার দিকের পটভূমিকা। সে ভাবেই সাজানো হবে সেট।

বেশ কিছু দিন হল মুক্তি পেয়েছে ‘পৃথ্বীরাজ’। যে ছবি দর্শক-মনে খুব একটা জায়গা করে নিতে পারেনি। মানুষি চিল্লারকে কেন্দ্র করে ট্রোলও হতে হয় নায়ককে। এখন দেখার, নতুন অবতারে দর্শকদের মন জয় করতে পারেন কি না ‘খিলাড়ি’।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Karan Johar New Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE