Advertisement
০২ মে ২০২৪
Katrina Kaif in action

অবশেষে সময় হল একসঙ্গে হওয়ার, নতুন ছবিতে কার সঙ্গে জুটি বাঁধছেন ক্যাটরিনা?

ক্যাটরিনার সঙ্গে নতুন কাজের সব ঠিকঠাক। তাড়াতাড়িই শুরু হবে। আগেই পরিকল্পনা হয়েছিল, কিন্তু মহামারি এসে গন্ডগোল করে দিয়েছিল সব, জানালেন অভিনেতা।

 Ali Abbas Zafar shares an update on his action movie with Katrina Kaif, also reveals his bond with the actor

ক্যাটরিনা কইফ। ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৮:১০
Share: Save:

বহু দিন পর পুরনো জুটি। সময় মেলাতে দেরি হয়ে গেল। তবে কাজটা হচ্ছে। পরিচালক আলি আব্বাস জ়াফর এবং অভিনেত্রী ক্যাটরিনা কইফ একসঙ্গে কাজ করেছেন বেশ কিছু ছবিতে। ‘মেরে ব্রাদার কি দুলহন’ (২০১১), ‘টাইগার জ়িন্দা হ্যায়’ (২০১৭) এবং ‘ভারত’ (২০১৮) রয়েছে সেই তালিকায়। আবার একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। অ্যাকশনধর্মী নতুন ছবির নাম ‘সুপার সোলজার’।

পরিচালক জানান, ক্যাটরিনার সঙ্গে নতুন কাজের সব ঠিকঠাক। তাড়াতাড়িই শুরু হবে। আগেই পরিকল্পনা হয়েছিল, কিন্তু মহামারি এসে গন্ডগোল করে দিয়েছিল সব। তার পর ক্যাটরিনা ব্যস্ত হয়ে পড়েন ‘টাইগার ৩’-এর কাজ শেষ করতে। কিছু দিনের মধ্যেই তাঁরা একসঙ্গে বসবেন, নতুন করে সাজাবেন সব।

আলি জানান, তিনি এবং ক্যাটরিনা খুব ভাল বন্ধু। কিন্তু দু’জনেই যেহেতু আদ্যন্ত পেশাদার, তাই পর পর একসঙ্গে তাঁদের কাজ করে যেতেই হবে— এমন কোনও বাধ্যবাধকতা নেই।

আলি বলেন, “মাঝেমধ্যেই ক্যাটরিনা আর আমি নানা বিষয়ে আলোচনা করি। এমনকি, যে সব প্রজেক্টে আমরা একসঙ্গে কাজ করি না, সে সব নিয়েও আমরা ভাবনাচিন্তা বিনিময় করি। আমাদের সম্পর্কটাই এমন।”

এখন প্রতীক্ষা ক্যাটরিনা এবং আলির নতুন কাজের।

ক্যাটরিনার ব্যস্ততা এখন তুঙ্গে। অভিনেত্রীকে এর পর দেখা যাবে সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’-এ। এ ছবিতে আছেন ইমরান হাশমিও। শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এও ক্যাটরিনা থাকছেন। তাঁর বিপরীতে থাকবেন বিজয় সেতুপতি।

ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জ়রা’-তেও ক্যাটরিনা অভিনয় করছেন। ছবিতে থাকার কথা প্রিয়ঙ্কা চোপড়া এবং আলিয়া ভট্টেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Ali Abbas Zafar action
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE