Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

রণবীরের কাছাকাছি থাকতে নতুন বাড়ি কিনলেন আলিয়া ভট্ট, দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ২৯ নভেম্বর ২০২০ ১৫:০২
রণবীর-আলিয়া।

রণবীর-আলিয়া।

রণবীরের থেকে দূরত্ব সইতে পারছেন না আলিয়া ভট্ট। ভালবাসার মানুষের কাছাকাছি থাকতে তাই এ বার আরও এক ধাপ এগিয়ে তাঁর বাসস্থানের কাছেই নতুন বাড়ি কিনে ফেললেন অভিনেত্রী।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, রণবীর যে কমপ্লেক্সে থাকেন আলিয়া সেখানেই ২, ৪৬০ স্কোয়্যার ফিটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। বাস্তু পালি হিল কমপ্লেক্সের সাত তলায় রণবীর থাকেন। এ বার থেকে পাঁচ তলায় থাকবেন আলিয়া। অর্থাৎ প্রেমিক-প্রেমিকার মাঝে দূরত্ব বলতে মাঝের একটি ফ্লোর! জানা যাচ্ছে, ৩২ কোটি টাকা দিয়ে আলিয়া এই অ্যাপার্টমেন্টটি কিনেছেন। রণবীরের বাড়ি অর্থাৎ ‘কৃষ্ণা রাজ বাংলো’র থেকে তাঁদের এই অ্যাপার্টমেন্ট খুব দূরে নয়।

আলিয়ার নতুন অ্যাপার্টমেন্টকে সাজিয়ে তোলার দায়িত্ব পড়েছে গৌরী খানের উপর। প্রসঙ্গত, ২০১৬ সালে রণবীরের বাড়িটিও গৌরীই সাজিয়েছিলেন।

২০১৯ সালে আলিয়া জুহুতে প্রায় ১৩ কোটি টাকা দিয়ে একটি বাড়ি কিনেছিলেন। সেটিই ছিল নিজের উপার্জনে কেনা তাঁর প্রথম বাড়ি। অভিনেত্রীর সঙ্গে তাঁর দিদি শাহিন ভট্টও থাকেন সেখানে । এ ছাড়াও লন্ডনে অভিনেত্রীর একটি বাড়ি রয়েছে।

আরও পড়ুন: ‘শশাঙ্কশেখর করতে গিয়ে জানতে পারলাম, মান্না দে কী ভাবে তানপুরা ধরতেন’

পুরো লকডাউন একসঙ্গে কাটিয়েছেন রণবীর আলিয়া। নিয়মিত রণবীরের মা নীতু কপূরের সঙ্গেও দেখা করতে এসেছেন তাঁরা। এ বছরের দীপাবলিও লাইমলাইট থেকে সরে ছিমছাম ভাবে কাটিয়েছেন দু’জন।

রণবীরের প্রিয় বন্ধু এবং ‘ওয়েক আপ সিড’ এবং ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথম বার একসঙ্গে কাজ করেছেন প্রেমিক-প্রেমিকা। এ বছর সে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা অতিমারির কারণে তা পিছিয়ে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement