Advertisement
১৬ মে ২০২৪
Alia Bhatt

Alia bhatt: বিশ্রাম নয়, কাজই আমাকে আনন্দ দেয়, ১০০ বছরের আগে থামব না: আলিয়া

সন্তানসম্ভবা আলিয়ার অবসর নেই। ছবি, ওয়েব সিরিজের প্রচারে ব্যস্ত অভিনেত্রী জানালেন, কাজই তাঁকে আনন্দ দেয়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২২ ১৪:৩৬
Share: Save:

সন্তানসম্ভবা আলিয়া। এই সময় প্রয়োজন বিশ্রাম। কিন্তু সেই সুযোগ কোথায়? সামনেই মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’। সেই সঙ্গে কয়েক দিন পরেই ওটিটিতে মুক্তি পেতে চলেছে আলিয়ার প্রথম ওয়েব সিরিজ ‘ডার্লিং’। এই সিরিজের একটি গান ‘লা ইলাজ’-এর প্রচারে এসেছিলেন অভিনেত্রী। সংবাদমাধ্যমের কাছে জানালেন তাঁর বিশেষ দিনগুলির কথা।

‘গঙ্গুবাই’কে প্রশ্ন করা হয়েছিল, অন্তঃসত্ত্বা অবস্থায় এত কাজ করছেন কী করে? আপনার ক্লান্ত লাগছে না? আলিয়ার স্পষ্ট জবাব, ‘‘আমি যদি সুস্থ, সবল থাকি, বিশ্রাম নেওয়ার কী প্রয়োজন? কাজ করে আমি আনন্দ পাই। আমার মন, আমার আত্মা সজীব ও চনমনে থাকে। আমি ১০০ বছর বয়স অবধি কাজ করতে চাই।’’

সন্তান সম্ভাবনার এই সময়ে যে ভাবে কাজ করে চলেছেন আলিয়া, তাতে আগামী দিনে অন্য নায়িকাদের কাছেও তিনি অনুপ্রেরণা হয়ে থাকবেন। অন্য দিকে, নতুন ছবির মুক্তি ও বাবা হওয়ার আনন্দে মেতে রয়েছেন রণবীরও।

জুনেই মা হওয়ার কথা ঘোষণা করেছিলেন ‘রণবীর-ঘরনি’। এই খবরে খুশি কপূর পরিবার। রণবীর-আলিয়া এখন হবু সন্তানের প্রতীক্ষায়। কিছু দিন আগে সংবাদমাধ্যমের কাছে বাবা হওয়ার আনন্দ প্রকাশ করে রণবীর বলেছিলেন, ‘‘২০২২ তাঁর জীবনের স্মরণীয় বছর। এই বছরে আলিয়ার সঙ্গে বিয়ে ও বাবা হওয়ার খবর তাঁর জীবনকে আনন্দে ভরিয়ে দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE