Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: শাহরুখ বন্ধু, সঞ্জয় দত্ত কিন্তু কাকু, নিজের নায়কদের নিয়ে কেন এমন বললেন আলিয়া ভট্ট?


 

শাহরুখ বা সঞ্জয়ের সঙ্গে কেমন সমীকরণ আলিয়ার?

শাহরুখ বা সঞ্জয়ের সঙ্গে কেমন সমীকরণ আলিয়ার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৬
Share: Save:

সহ-অভিনেতারা অনেকেই বয়সে তাঁর চেয়ে বেশ বড়! নতুন ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে বিপরীতে অজয় দেবগণ। ‘সড়ক ২’-তে সঞ্জয় দত্ত। কিছু দিন আগের ছবি ‘ডিয়ার জিন্দেগি’তে শাহরুখ খান। কিন্তু অসমবয়সি নায়কদের সঙ্গে ঠিক কেমন সম্পর্ক আলিয়া ভট্টের? বন্ধুর মতো আড্ডা নাকি গুরুজন ভেবে খানিক তফাতেই থাকা? কেমন কাটে একসঙ্গে শ্যুটিংয়ের দিনগুলো?

সম্প্রতি নতুন ছবি নিয়েই এক সাক্ষাৎকারে মহেশ-কন্যাকে প্রশ্ন করা হয়, বয়সে অনেকটা বড় অজয় দেবগণের তাঁর সমীকরণ কেমন। উঠে আসে তাঁর অন্য বয়স্ক নায়কদের সঙ্গে সম্পর্কের প্রশ্নও। আলিয়া খোলাখুলিই জানান, ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে অজয় আর তিনি খুব কম সময়ই একসঙ্গে কাটিয়েছেন। ফলে দু’জনের মধ্যে কোনও রকম বন্ধুত্ব বা সম্পর্ক গড়ে ওঠার সুযোগ আসেনি।

আর শাহরুখ বা সঞ্জয়? তাঁদের সঙ্গেও তো ছবি করেছেন ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’র নায়িকা। আলিয়া বলেন, “শ্যুটিং শুধু নয়, ‘ডিয়ার জিন্দেগি’র ছবির প্রচারও একসঙ্গে করেছি আমরা। ফলে দু’জনের একটা ভাল সম্পর্ক তৈরি হয়েছে। যে কোনও কথাই আমি ওকে বলতে পারি। শাহরুখ আমার দারুণ বন্ধু। তবে সঞ্জয় দত্ত কিন্তু কাকু!”

সঞ্জয় বয়সে আলিয়ার চেয়ে অনেকখানিই বড়। তা বলে কাকু! “কী করব! সঞ্জু যে নিজেই চান, আমি ওঁকে কাকু বলে ডাকি! আমায় একেবারে ছোট্ট বাচ্চার মতো ভাবেন। বলেনও। আমার বাবা তো ওঁর বন্ধুস্থানীয়,” হাসতে হাসতেই খোলসা করেছেন মহেশ ভট্টের কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Shah Rukh Khan Sanjay Dutt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE