Advertisement
১৯ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia: বিয়ে নয়, একত্রবাসে থাকবেন ঠিক করেছিলেন রণবীর-আলিয়া! কিন্তু তার পর?

একত্রবাসে একে অপরের সঙ্গে স্বচ্ছন্দ হওয়া যায়, বোঝাপড়া বাড়ে। আর জমে প্রচুর স্মৃতি, দাবি আলিয়ার।

এপ্রিলে গাটছড়া বাঁধার আগে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন রণলিয়া। ‘

এপ্রিলে গাটছড়া বাঁধার আগে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন রণলিয়া। ‘

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৪:৪৫
Share: Save:

বিয়ের আগে একত্রবাস ভাল না খারাপ? সে নিয়ে বিতর্কের শেষ নেই। হলিউড-বলিউডের অনেক তারকাই বছরের পর বছর একসঙ্গে থাকেন, তবু বিয়ের কথা ভাবেন না। এটাই এখন নতুন প্রজন্মের প্রবণতা বলে মনে করেন সমাজের একাংশ। শোনা যায়, আলিয়া ভট্ট এবং রণবীর কপূরও বিয়ের আগে একত্রবাসে থাকার পরিকল্পনা করেছিলেন। বান্দ্রার বাস্তুতে রণবীরের ফ্ল্যাট যেখানে, সেই একই আবাসনে আলিয়াও অন্য তলায় ফ্ল্যাট কিনেছিলেন। কিন্তু শেষমেশ কি একসঙ্গে ছিলেন?

জিজ্ঞাসা করতে আলিয়া জানান, লিভ ইন-এর বিষয়টা তাঁর ভালই লাগে। আরও জানান, সত্যিই রণবীর আর তিনি ভেবেছিলেন একসঙ্গে থাকবেন। কিন্তু ঘটনাচক্রে হয়ে ওঠেনি, বিয়েই করে নিলেন। তবে যাঁরা থাকেন, তাঁরা অনেক কিছু পান। তাঁদের স্মৃতির ঝুলি ভরে ওঠে বলেই দাবি অভিনেত্রীর।

আলিয়ার কথায়, ‘‘স্বচ্ছন্দবোধ তৈরি হয়। দু’জনের মধ্যে বোঝাপড়া গভীর হয়। আর অজস্র স্মৃতি জমে থাকে স্মৃতিপটে।’’

এপ্রিলে গাটছড়া বাঁধার আগে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন রণলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে একসঙ্গে কাজ করার সময়ে তাঁরা কাছাকাছি আসেন। চুটিয়ে প্রেমের পর বিয়ে, আর এখন তাঁদের পরিবারে তাড়াতাড়ি আসতে চলেছে ছোট্ট অতিথিও।

এক সাক্ষাৎকারে সম্পর্কে একত্রবাস নিয়ে আলিয়া বলেছিলেন, ‘‘আপনি যদি পারেন তবে কেন নয়? আমি মনে করি, এটা দুর্দান্ত আইডিয়া। যদি আপনারা একে অপরের সঙ্গে থাকতে অভ্যস্ত হয়ে যান, স্বচ্ছন্দবোধ করেন, অনেক স্মৃতি তৈরি করেন, তার পর মনে করেন বিয়ে করতে চান, কেন নয়? সেটা তো ব্যক্তিগত সিদ্ধান্ত।’’

নিজেদের সম্পর্কেও এর পরই বলেন আলিয়া, ‘‘আমরা আসলে বিয়ে করব ভেবেই লিভ ইন-এর পরিকল্পনা করেছিলাম। কিন্তু অতিমারি এসে পড়ল। আগের পরিকল্পনা বদলাতে হল।’’

আপাতত কোনও ছবির চুক্তিতে না গিয়ে কিছু দিন ঝাড়া হাত-পা সময় কাটাচ্ছেন ‘গঙ্গুবাঈ’। গর্ভে সন্তান। বিশ্রাম প্রয়োজন হবু মায়ের। তাঁর কাছে কাছে রয়েছেন রণবীর। আলিয়া এবং রণবীরকে শীঘ্রই ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে একসঙ্গে দেখা যাবে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Live In Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE